রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে যৌতুকের জন্য শশুর বাড়িতে লাশ হলেন মিম

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ের সাত মাসের মাথায় যৌতুকের জন্য রাজশাহীর মোহনপুরে কারিমা আক্তার মিম (২০) নামে এক গৃহবধূকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে ওই গৃহবধুর স্বামী শ্বাশুড়ির উপর। পরে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিহত ওই গৃহবধূর মরদেহ ফেলে পালিয়েছে ঘাতক স্বামী ও তার স্বজনরা।(২০ মে) শুক্রবার সন্ধার পর মরদেহের সুরুতহাল করেছে মোহনপুর থানা পুলিশ।

এই ব্যপারে নিহতের স্বজনরা জানান, গত সাত মাস আগে মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের আশরাফ আলীর ছেলে শিমুল হোসেন (২৪) সাথে একই উপজেলার ঘাসি গ্রামের মাজেদুল ইসলাম মৃধার মেয়ে কারিমা আক্তার মিমের বিয়ে হয়।

নিহত ওই গৃহবধুর পরিবার সুত্রে জানা যায়,বিয়ের পর থেকে যৌতুকের জন্য ও পারিবারিক বিরোধের জেরে গৃহবধূ মিম এর স্বামী, শ্বাশুড়ি মিলে শুক্রবার বিকেল সাড়ে ৪ টার সময় তাকে মারধরের পর শ্বাসরোধ করে হত্যা করে। কিন্তু স্বামীর বাড়ির লোকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। পরে গৃহবধূকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় হাসপাতালে মরদেহ রেখে স্বামী ও তার স্বজনরা পালিয়ে যায়।

নিহতের স্বজনরা আরও অভিযোগ করেন, স্বামী ও শ্বাশুড়ি মিলে নির্যাতনের পর শ্বাসরোধ করে মিমকে হত্যা করেছে।

এই বিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম জানান, খবর পেয়ে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button