সংবাদ সারাদেশ

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান ছাই

চলমান ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত অর্ধশত দোকান ছাই হয়ে গেছে। এতে প্রায় আট কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।

মঙ্গলবার রাতে চৌমুহনীর গোলাবাড়িয়া কাঁচা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় সাড়ে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত দুইটার দিকে গোলাবাড়িয়া পূর্ব অংশ কাঁচা বাজারের একটি দোকানে হঠাৎ করে আগুনের সূত্রপাত হয়। এ সময় বাজারে থাকা লোকজন এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহূর্তের মধ্যে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় সবজির আড়ৎ, হাঁস-মুরগির দোকান, মুদি দোকান, মালের আড়ৎ ও দুটি বাসাসহ অন্তত অর্ধশতাধিক দোকান পুড়ে যায়।

চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শহিদুর রহমান স্বপন জানান, আগুনে অন্তত ৬০টি দোকান ও পার্শ্ববর্তী কয়েকটি বাসার মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে গেছে। এতে প্রায় আট কোটি টাকার ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট সাড়ে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়দের মতে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button