সংবাদ সারাদেশসারাদেশ

নোয়াখালীতে ভাগনের হাতে মামা খুন

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে বিরোধপূর্ণ জায়গায় নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে মারামারিতে আব্দুল কাদের নামে ১ বৃদ্ধ নিহত হয়েছে। এ মর্মান্তিক ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের খাল পাড় এলাকার আব্দুর রশীদের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের উপজেলার দক্ষিণ মোহাম্মদুপর গ্রামের খাল পাড় এলাকার আব্দুর রশীদের ছেলে।

আটক কৃতরা হলেন, উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের খাল পাড় এলাকার নুরুল হকের ছেলে মো. মমিনুল হক লিটন ও তার ছেলে এবায়দুল হক আকাশ।

জানা যায়, আব্দুল কাদেরের পরিবারের সঙ্গে সম্পত্তি নিয়ে পূর্ববিরোধ ছিল তার দূর সম্পর্কের ভাগনে লিটনের পরিবারের সঙ্গে। সোমবার সকাল ৮টার দিকে ঐ বিরোধপূর্ণ জায়গায় নতুন একটি ঘর নির্মাণ কাজ শুরু করেন লিটন।

এতে বাধা দেয় তার মামা বৃদ্ধ আব্দুল কাদের। এ নিয়ে ২ পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। পরে ২পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ভাগনে লিটন ও তার ছেলে আকাশের ধাক্কায় বৃদ্ধ আব্দুল কাদের পড়ে গিয়ে তার বুকে রড ঢুকে যায়। পরিবারের সদস্যরা আব্দুল কাদেরকে উদ্ধার করে ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ওসি ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ ২জনকে আটক করা হয়। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button