সংবাদ সারাদেশসারাদেশ

নেত্রকোণায় নৌকা ডুবে ঘুমন্ত এক শ্রমিক নিখোঁজ

নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণার মোহনগঞ্জে কংস নদীতে ধান বোঝাই নৌকা ডুবে রেজাউল ইসলাম ওরফে শিরমনি নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে মোহনগঞ্জ পৌর শহরের উত্তর দৌলতপুর এলাকায় বালু ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ শিরমনি সুনামগঞ্জের দিরাই উপজেলার মাছিমপুর গ্রামের উসমান গণির ছেলে। খবর পেয়ে সকাল থেকে ময়মনসিংহ থকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে দুপুর ২টা পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি।

নৌকা থেকে বেঁচে ফেরা শ্রমিক ও পুলিশ সূত্রে জানা গেছে, নৌকায় মাঝি সহ মোট ৫জন ছিলেন। ভোরের দিকে ঘাটে বাধা নৌকাটি তলা বিকট শব্দে ফেটে গিয়ে দ্রুত তলিয়ে যায়। এতে ঘুমন্ত ৪জন নৌকা থেকে বেরিয়ে সাঁতরে তীরে উঠলেও শিরমনি নৌকার ভেতরে আটকা পড়েন।  

মোহনগঞ্জ থানার এসআই পিন্টু চন্দ্র দে বলেন, স্টিল বডির নৌকাটিতে ২৫০ বস্তায় ৪৫৬ মণ ধান ছিল। গতকাল সোমবার সন্ধ্যায় দিরাই থেকে নৌকাটি ধান নিয়ে মোহনগঞ্জ পৌর শহরের দৌলতপুর ঘাটে ভেড়ে। ভোরে দিকে বিকট শব্দে তলা ফেটে নৌকাটি ডুবে যায়। এ সময় ভেতরে ৫ শ্রমিক ঘুমিয়ে ছিলেন। দ্রুত ঘুম ভেঙে ৪জন সাঁতরে তীরে উঠলেও শিরমনি ভেতরে আটকা পড়েন। তার খোঁজে তল্লাশি চালাচ্ছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছাব্বির আহম্মেদ আকুঞ্জি জানান, খবর পেয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়মনসিংহ থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ চালিয়ে যাচ্ছেন নিখোঁজ ব্যক্তি সহ নৌকাটি উদ্ধার করার জন্য।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button