সংবাদ সারাদেশ

নির্যাতিত পরিবারের মধ্যে রাজশাহী ছাত্রদলের ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টারঃ

বি এন পির  রাজশাহীর নির্যাতিত পরিবারের সদস্য এবং নির্যাতিতদের হাতে আজ সোমবার সকাল সাড়ে ১০টায় ঈদ উপহার হিসেবে নগদ অর্থ তুলে দেয়া হয়। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সুইডেন প্রবাসী বিএনপি নেতা মাসুদুল হক আফসারীর প্রদানকৃত এই অর্থ তাদের হাতে তুলে দেয়া হয়।

রাজশাহী মহানগর ছাত্রদলের সদস্য ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক লিমনের সহযোগিতায় উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপুরানিজ কার্যালয় হতে উপহার প্রদান করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। এসময়ে তিনি বলেন,এ ই সরকার দেশে খুন, গুম, ধর্ষন, নির্যাতন ও পুকুর চুরির রাজত্ব কায়েম করেছে।
তিনি বলেন, অনির্বাচিত সরকারের মন্ত্রী, এমপি, ও আমলারা দেশের এই মহামারীর সময়ে একের পর এক দূর্নীতি করে হাজার হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে। করোনা পরীক্ষা ও কিট, মাস্ক ও অন্যান্য সামগ্রী ক্রয়ের নামে সীমাহিন দূর্নীতি করেছে। সরকার দেশের সকল সাধারণ জনগনের প্রান নিয়ে এই সরকার খেলা শুরু করেছে। এর সকল বিচার একদিন হবে বলে বক্তব্যে উল্লেখ করেন মিলন। বক্তব্য শেষে তিনি উপস্থিত পাঁচ জন নির্যাতিত সদস্য ও পরিবারের সদস্যদের হাতে এই অর্থ তুলে দেন। এ সময়ে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি। এছাড়াও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম রুদ্র ও শাহ্ মখ্দুম থানা ছাত্রদলের সাবেক সভাপতি মেহেদী হাসান ডলারসহ অন্যান্য ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে লিমন বলেন, নির্যাতিত নওহাটা যুবদলের আওয়াল, চারঘাটের ছাত্রদল কর্মী মোমিন, উপশহরের নির্যাতনে মৃত আইনর রহমানের পরিবারের সদস্য, ২৮নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মরহুম মনোয়ার হোসেনের পরিবারের সদস্য ও পুঠিয়া উপজেলা ছাত্রদল নেতা তুহিনের হাতে এই ঈদ উপহার তুলে দেয়া হয়।  এছাড়াও ফেনিতে তিনটি, চাপাইনবাবগঞ্জে দুইটি ও কুষ্টিয়া মেহেরপুরে একটি নির্যাতিত পরিবারের হাতেও এই ঈদ উপহার তুলে দেয়া হয়েছে বলে লিমন জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button