সংবাদ সারাদেশসারাদেশ

নানার বাড়িতে ধর্ষণ, অন্তঃসত্ত্বা নাতনি

ময়মনসিংহ প্রতিনিধিঃ

নানাবাড়িতে এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় দুইজন যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এই ঘটনাটি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চন্দনীআটা গ্রামে ঘটেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় ঐ উপজেলার দাওগাঁও ইউনিয়নের চন্দনীআটা এলাকা থেকে ওই দুজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বিকেলে মুক্তাগাছা থানায় মামলা করেন ঐ কিশোরীর বাবা।

গ্রেফতারকৃতরা, হাফিজুল চন্দনীআটা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে দুলাল, পার্শ্ববর্তী ফুলবাড়িয়া উপজেলার বৈলাজান গ্রামের আবু হানিফার ছেলে হাফিজুল ।

স্থানীয় সূত্র জানাযায়, ভুক্তভোগী ওই কিশোরী মুক্তাগাছা উপজেলার চন্দনীআটা গ্রামে নানাবাড়িতে বসবাস করছিল। আত্মীয়তার সুবাদে হাফিজুল ও দুলাল প্রায়ই ঐ বাড়িতে যাতায়াত করত। সেই সুযোগে দুইজন মিলে প্রায়ই মেয়েটিকে ধর্ষণ করেছিল। একপর্যায়ে ঐ কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ঘটনাটি ছড়িয়ে পড়লে লোকজন অভিযুক্ত দুইজনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, ভুক্তভোগী কিশোরীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে মূল আসামি দুইজনকে গ্রেফতার করা হয়। আজ রবিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button