সংবাদ সারাদেশ

মায়ের সাথে গোসলে নেমে নদীতে ডুবল সন্তান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

গতকাল ৮ মার্চ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মায়ের সঙ্গে তিতাস নদীতে গোসল করতে গিয়ে বাপ্পী দাস নামে এক শিশু নিখোঁজের ১৮ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে তার লাশ।

আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কুন্ডা ইউনিয়নের তিতাস নদীর ঘটনাস্থল থেকে এক হাজার মিটার দূরে শিশুটির লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে শিশুটির পরিবার এসে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। মৃত বাপ্পী দাস কুন্ডা গ্রামের আশু দাসের মেয়ে

স্থানীয় সূত্র ও নাসিরনগর ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে মায়ের সঙ্গে কুন্ডা পুরাতন বাজার ঘাটে গোসল করতে যায় বাপ্পী। নদীতে নামলে মায়ের সামনেই স্রোতে ভেসে যায় বাপ্পী। সঙ্গে সঙ্গে স্থানীয়রা শিশুটিকে অনেক খোঁজাখুঁজি করেও উদ্ধার করতে না পেরে নাসিরনগর ও পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার দুটি ফায়ার সার্ভিসে সংবাদ দেয়।পরে দুটি ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করতে তৎপরতা চালায়। কিন্তু নদীতে স্রোত থাকায় রাত পর্যন্ত মেয়েটিকে উদ্ধার করতে পারেনি।

বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ডুবে যাওয়া স্থান থেকে ১ হাজার মিটার দূরে নিখোঁজ বাপ্পীর লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজনদের সহযোগিতায় লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের টিম লিডার মো. মোতাহার হোসেন জানান, নাসিরনগর এবং কিশোরগঞ্জের দুটি দল শিশুটিকে উদ্ধার করতে সর্বোচ্চ চালায়। কিন্তু নদীতে স্রোত থাকায় ও রাত হয়ে যাওয়ায় আলোর স্বল্পতায় শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ সকালে আবারো উদ্ধার কাজে যেতে চাইলে সংবাদ পাই ভেসে যাওয়া স্থান থেকে এক হাজার মিটার দূরে ভেসে উঠেছে শিশুটির লাশ । 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button