সংবাদ সারাদেশ

তুচ্ছ ঘটনা নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

পুকুর নিয়ে বিরোধের জের ধরে সৈয়দ মোনাব্বির আহমেদ নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউপির আলিয়ারা গ্রামের সৈয়দ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মোনাব্বির আহমেদ উপজেলার হরিপুর ইউপির আলিয়ারা সৈয়দ বাড়ির শিব্বির আহমেদের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, উপজেলার হরিপর ইউপির আলিয়ারা সৈয়দ বাড়ির একটি পুকুর নিয়ে প্রতিপক্ষ ওসমান মিয়ার পরিবারের সঙ্গে সৈয়দ তাকবির আহমেদের পরিবারের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে গত কয়েকদিন আগে দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে তা স্থানীয়ভাবে মিমাংসা হয়। সোমবার দুপুরে সৈয়দ মোনাব্বির আহমেদ বিরোধপূর্ণ পুকুরপাড়ে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে আহত করেন।

আশঙ্কাজনক অবস্থায় তাকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে ঢাকায় পাঠান। পরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। রাত ১০টার দিকে তার মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়।

নিহতের ছোট ভাই সৈয়দ তাকবির আহমেদ জানান, বাড়ির একটি পুকুরের বিরোধ নিয়ে প্রতিপক্ষ ওসমান, ওয়াসিম, সাহান, নাসিম, তায়েফ, এনামুল, তারেকসহ ১৫/১৬ জন তার ভাই মোনাব্বির আহমেদকে পিটিয়ে হত্যা করেছে।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button