সংবাদ সারাদেশ

ডিভোর্সের পর স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেফতার

সংবাদ চলমান ডেস্কঃ

চট্টগ্রামের হাটহাজারীতে স্বামীকে হত্যার অভিযোগে সাত মাস আগে ডিভোর্স দেয়া স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে স্বামীকে লাঠির আঘাতে হত্যার অভিযোগে স্ত্রী কুলসুমা সিদ্দিকা প্রকাশ প্রিয়াকে গ্রেফতার করে।

তিনি কয়েক বছর আগে মধ্যপ্রাচ্য থেকে দেশে ফিরে স্ত্রী প্রিয়াকে তালাক দেন। তাদের দাম্পত্য জীবনে ২ ছেলেমেয়ে রয়েছে।  গত শনিবার রাতে উপজেলার নাঙ্গলমোড়া ইউপিতে হেদায়েত আলীর বাড়িতে হত্যার ঘটনা ঘটে।

স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় সেলিম আদালতের মাধ্যমে স্ত্রী প্রিয়াকে ডিভোর্স দেন।নিহত সেলিম ওই এলাকার হাজী রাজা মিয়া সওদাগরের ছেলে।

জানা গেছে, ২০০৭ সালের ২৭ আগস্ট ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউপির মোহাম্মদ ইউসুফের মেয়ে কুলসুমা সিদ্দিকা প্রকাশ প্রিয়ার সঙ্গে হাটহাজারীর নাঙ্গলমোড়া ইউপির হেদায়েত আলীর বাড়ীর রাজা মিয়া সওদাগরের ছেলে মো. সেলিমের বিয়ে হয়।

ডিভোর্সের সাত মাস পেরোলেও ঘর ছেড়ে যাননি স্ত্রী প্রিয়া। স্বামীর ঘরের পাশে দুই সন্তানকে নিয়ে বসবাস করতেন প্রিয়া।

নিহতের ছোট বোন পারভিন আক্তার বলেন, শনিবার রাত সাড়ে ১২টার দিকে আমার ভাই আমাকে ফোন দিয়ে কান্নাজড়িত কন্ঠে জানায় আমাকে মেরে ফেলতেছে, পারলে আমাকে বাঁচা বোন।

নিহত সেলিমের বড় মেয়ে ফাবিজা নূর আলিফ বলেন, আমার মা বাবাকে কিছু করেনি। বরং আমার বাবা মাকে জ্বালাযন্ত্রণা করত। শনিবার রাতে বাবার সঙ্গে মার কথাকাটাকাটি হয়েছে বটে। এ সময় বাবা বড় বড় নিঃশ্বাস নিয়ে অসুস্থ হয়ে পড়ে। তারপর এলাকার কয়েকজন বাবাকে হাসপাতালে নিয়ে যায়।

হাটহাজারী থানার ওসি মুহাম্মদ মাসুদ আলম জানান, অভিযুক্ত স্ত্রীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই মো. শাহাবউদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button