কুমিল্লাসংবাদ সারাদেশ

কুমিল্লায় জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও ঋণ বিতরণ

শামীমুল ইসলাম কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায় ১ নভেম্বর আজ বুধবার  “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানের মধ্য দিয়ে পালিত হয় জাতীয় যুব দিবস-২০২৩।

উক্ত যুব দিবসে আলোচনা ও ঋণ বিতরন করে থাকেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আলাউদ্দীন ভুঞা জনী। তিনি বলেন, যুব উন্নয়ন যুবকদের প্রশিক্ষণ দিয়ে বেকার সমস্যা দূরীকরণ করছে। দেশের যুব উন্নয়নে ও বেকার সমস্যা দূরীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে এবং ভবিষ্যতেও রাখবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য, কুমিল্লা -৩ (মুরাদনগর) জনাব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আহসানুল আলম কিশোর। ভাইস চেয়ারম্যান জনাব  এডভোকেট আবুল কালাম আজাদ(তমাল)। মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন জনাব সানোয়ারা বেগম লুনা। 

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার জনার জিকরুর রহমান। তিনি বলেন, আমি এ উপজেলায় আসার পর যুব বিষয়ক অনেক উন্নয়ন করেছি। সামনে করার জন্য আমার অনেক পরিকল্পনা রয়েছে। এর জন্য ইউনো মহোদয় এবং  যুবকদের সহযোগিতা কাম্য।

উক্ত অনুষ্ঠানে নুসরাত জাহান নামে এক প্রশিক্ষনার্থী বক্তব্য রাখেন, তিনি বলেন আমি যুব উন্নয়ন থেকে অনেক প্রশিক্ষণ নিয়ে এখন আমি একজন সফল উদ্যোগতা। তিনি আকুল আবেদন জানান ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের মধ্য দিয়ে যুবকদের কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ার জন্য।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button