গোদাগাড়ীচারঘাটরাজশাহীরাজশাহী সংবাদ

মাদক আসক্ত মিডিয়া পরিচয় দান কারিদের নিকট থেকে পরিত্রান পেতে চায় সাংবাদিক সমাজ

নুরজামাল ইসলামঃ

রাজশাহীতে বেড়েছে মাদক আসক্ত পরিচয়দান কারি সাংবাদিকের সংখ্যা , আর এই পরিচয়দান কারি সাংবাদিকদের নিকট থেকে পরিত্রান পেতে চায় রাজশাহীতে কর্মরত সুশিল সাংবাদিক সমাজ।

সুশিল সমাজের সাংবাদিকগন এদের কারনে নিজের পরিচয় দিতে হিম সিম খাচ্ছে এই পরিচ্ছন্ন নগরী রাজশাহীতে। তবে এই আসক্ত নাম মাত্র সাংবাদিকদের কে প্রতিহত করার আহব্বান জানিয়েছেন সুশিল সমাজের সাংবাদিক বৃন্দ।দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করলে অচিরেই রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা হারিয়ে ফেলবে তাদের কর্মের গতিবিধি।

রাজশাহীতে কর্মরত একাধিক পুলিশ কর্মকর্তা অভিযোগ করে বলেন আমরা মাঝে মধ্যেই মাদক সেবনের অভিযোগে রাস্তায় অনেক কেই আটক করি আর তখন তিনি নিজেকে কোন এক সাংবাদিক পরিচয় দেন যা দুখঃ জনক। আর এম পি পুলিশের একটি সুত্র সংবাদ চলমান কে বলেন যে কোন ভাবে আপনারা এই মাদক আসক্ত সাংবাদিক পরিচয়দান কারিদের কে প্রতিহত করুন।

এরা সমাজের জন্য ভয়ংকর হয়ে দাড়িয়েছে। তবে এদের ইন্ধন দাতা হিসেবে প্রকৃত সাংবাদিকদের এক অংশ কে দ্বায়ী করছেন অপর একটি সুত্র। রাজশাহীর একজন গবেষক বলছেন সাংবাদিকতা পেশা হচ্ছে একটি দ্বায়ীত্ববান পেশা এই পেশাকে সম্মান করেন সারা বিশ্ব , আর এই সম্মানি পেশাকে সাইন বোর্ড করে যারা মাদকের মত নেশার সাথে জড়িয়ে পড়েছেন তাদের কে অচিরেই বেরিয়ে আসার জন্য আহব্বান জানায় সুশিল সমাজ।

এই নিয়ে রাজশাহীতে কর্মরত একজন সিনিয়র সাংবাদিক বলেন আমাদের নিকট পুর্বে থেকেই অভিযোগ রয়েছে যে এই পেশার সাথে নাম লিখিয়ে অনেকেই মাদকের সাথে জড়িয়ে পড়েছে। তিনি আরো বলেন এদের মাদক সেবন নিয়ে কেউ কথা বলতে গেলে তাকেও হয়রানি হতে হয় বিভিন্ন ভাবে। এই ভয়ানক অভিযোগের বেড়াজাল থেকে বেরিয়ে আসতে চায় রাজশাহীর সুশিল সাংবাদিক সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button