সংবাদ সারাদেশ

কুষ্টিয়ায় ১ গৃহবধূর লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে ইতি খাতুন নামে ১ গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১টার দিকে উপজেলার পান্টি ইউনিয়নের নগরকয়া গ্রামের স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে। মৃত নারী ঐ গ্রামের ভ্যানচালক আশরাফ হোসেনের স্ত্রী।

এদিক রোববার সকালে ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী আশরাফ হোসেন ও শ্বশুর শুকুর আলীকে আটক করেছে পুলিশ। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃতের স্বজনরা বলেন, বছরখানেক আগে পান্টি ইউনিয়নের নগরকয়া গ্রামের শুকুর আলীর ভ্যানচালক ছেলে আশরাফ হেসেনের সঙ্গে বড় ভালুকা গ্রামের ভ্যানচালক সামছুল মণ্ডলের মেয়ে ইতি খাতুনের বিয়ে হয়। এরপর পারিবারিক কলহের জেরে আশরাফ প্রায়ই ইতিকে মারধর করতেন। 

গত শনিবার রাতে হঠাৎ ইতির মৃত্যুর খবর শুনে শ্বশুরবাড়িতে ছুটে আসেন তার বাবা ও অন্য স্বজনরা। গিয়ে দেখেন ইতির বাম হাত ভাঙা, মাথায় আঘাত, গলায় দাগসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন।

পুলিশ জানায়, খবর পেয়ে রাত ১টার দিকে লাশ শ্বশুরবাড়ির নিজ ঘর থেকে উদ্ধার করা হয়েছে। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে নিহতের বাবা সামছুল মণ্ডল জানান, আমার মেয়েকে তার স্বামী, শ্বশুর ও শাশুড়ি মিলে পিটিয়ে ও গলাটিপে হত্যা করেছে। মেয়ের বাম হাত ভাঙা, মাথা ফুলে গেছে, গলায় কালো দাগ। আমি গরিব মানুষ। মেয়ে হত্যার বিচার চাই। থানায় মামলা করব।

মৃত গৃহবধূর শাশুড়ি আনোয়ারা খাতুন বলেন, বউয়ের মৃগী রোগ ছিল। কাল রাতে বউ এ রোগেই মারা গেছে।কুমারখালী থানার ওসি মো. মহসিন হোসাইন জানান, রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করে রোববার সকালে মর্গে পাঠানো হয়েছে। মৃতের শরীরে আঘাতের চিহ্ন ও গলায় শ্বাসরোধের দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে প্রকৃত রহস্য জানা যাবে।

তিনি আরো জানান ঘটনায় জড়িত সন্দেহে গৃহবধূর স্বামী ও শ্বশুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button