সংবাদ সারাদেশসারাদেশ

ওয়াজ শেষে বাড়ি ফেরার পথে স্কুলশিক্ষক নিহত

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে আলুভর্তি ট্রাকের ধাক্কায় মোহাম্মদ আবদুল্লাহ নামে (৪৫) বছর বয়সী একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

গতকাল (৬ জানুয়ারি) বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জে রাত ১১টার দিকে উপজেলার গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়কের কালিহাসি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ উপজেলার মোক্তারপুর এলাকার আউয়াল হোসেনের ছেলে। তিনি ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

কালীগঞ্জ থানার উপ-পরির্দশক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, বাড়ির পাশের একটি ওয়াজ মাহফিল থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আবদুল্লাহ। গাজীপুর-ইটাখোলা সড়কের কালিহাসি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি আলুভর্তি ট্রাক তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

এর আগে, ২১ ডিসেম্বর গাজীপুরের কালিয়াকৈর চন্দ্রা হাজিবাড়ি এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা মুক্তিসেনা পরিবহন চন্দ্রা হাজিবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা ঠিকানা পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় মোট ১৫ জন আহত হন। এর মধ্যে ঠিকানা পরিবহনের চালকসহ কয়েকজনের অবস্থা গুরুতর ছিল বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button