সংবাদ সারাদেশসারাদেশ

ইউপিডিএফ কর্মীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সংবাদ চলমান ডেস্ক :  পানছড়ি উপজেলার মরাটিলার দেবকার্বারী পাড়া থেকে শুক্রবার রাতে ইউপিডিএফ কর্মী মহেন্দ্র ত্রিপুরা (২৫) ওরফে মাহিনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। ইউপিডিএফ এ ঘটনার প্রতিবাদে রবিবার পানছড়ি বাজার বয়কট ও সোমবার পানছড়িতে আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে।

এলাকাবাসী জানান, মহেন্দ্র ত্রিপুরা উপজাতীয় আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মরাটিলা এলাকার পোস্ট পরিচালক ও চিফ ট্যাক্স কালেক্টর ছিলেন।

পানছড়ি থানা ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম জানান, ঘটনাস্থল থেকে পুলিশ মহেন্দ্র ত্রিপুরার ব্যবহৃত তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল ও ১৩৫ সিসির একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে। লাশ পোস্টমর্টেমের জন্য খাগড়াছড়ি জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হত্যার প্রতিবাদে আগামীকাল রবিবার পানছড়ি উপজেলা সদরের সাপ্তাহিক বাজার বয়কট ও পরদিন সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস সড়ক অবরোধের ডাক দিয়েছে। ইউপিডিএফ পানছড়ি থানা ইউনিটের সংগঠক রূপায়ন চাকমা আজ শনিবার সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে উক্ত কর্মসূচির ঘোষণা দেয়া হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button