সংবাদ সারাদেশ

অটোরিকশা ছিন্তাই করে কিশোরকে হত্যার পর মাটিচাপা

সংবাদ চলমান ডেস্কঃ

অটোরিকশা ছিন্তায়ের পর এক কিশোরকে হত্যার পর মাটিচাপা দেয়ার ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুরে । পরে ছিনতাই করা রিকশাটি বিক্রি করতে গিয়ে ধরা পড়েন ইমন নামে এক যুবক।

আটক ইমনের দেয়া তথ্যমতে রবিবার ভোরে উপজেলার বরমী ইউপির মাঝেরটেক এলাকার শালবন থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হৃদয় একই উপজেলার কাওরাইদ ইউপির ফকিরপাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে। ইমন একই গ্রামের সুমন মিয়ার ছেলে।

শ্রীপুর থানার এসআই আশিষ কুমার বলেন, ইমন একটি গ্যারেজে কাজ করতেন। গত শনিবার বিকেলে অটোরিকশার ব্যাটারি কেনার কথা বলে হৃদয়ের রিকশা ভাড়া করেন তিনি। পরে হৃদয়কে কাওরাইদ থেকে বরমী ইউপির মাঝেরটেক এলাকার শালবনে নিয়ে যান। সেখানে রশি ও জঙ্গলের মোটা লতা দিয়ে হৃদয়কে শ্বাসরোধে হত্যার পর মাথা মাটির নিচে পুঁতে রাখেন। এছাড়া তার শরীর লতাপাতা দিয়ে ঢেকে রেখে অটোরিকশাটি নিয়ে আসেন ইমন।

তিনি আরো বলেন, হৃদয়ের অটোরিকশা বিক্রি করতে বরমী পাঠানটেক এলাকার তোফায়েল মিয়ার গ্যারেজে যান ইমন। রিকশা দেখিয়ে বিক্রির আগ্রহ প্রকাশ করলে গ্যারেজের মালিক তোফায়েল ৩৫ হাজার টাকা দাম বলে অগ্রিম এক হাজার টাকাও দেন। তবে সন্দেহ হলে তাকে আটকে রেখে অভিভাবকদের সঙ্গে কথা বলতে চান গ্যারেজ মালিক। এছাড়া নিজের রিকশা নেই বলেও জানান ইমনের মা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন রিকশার প্রকৃত মালিক হৃদয়ের চাচা। এ সময় ইমনের কাছ থেকে হৃদয়ের মুঠোফোনও উদ্ধার করা হয়। একপর্যায়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী বলেন, ইমনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হৃদয়কে হত্যার ঘটনা স্বীকার করেন তিনি। এছাড়া তার দেয়া তথ্যমতে মাথা মাটিতে পুঁতে রাখা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button