রাজশাহীরাজশাহী সংবাদ

রুয়েট শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদকঃ

রোববার (২১ ফেব্রুারি) সকাল সাড়ে ১০টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাক্ষর সাহা (২৫) নামের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নগরীর অক্ট্রয় মোড় এলাকার লোটাস ছাত্রাবাস থেকে ওই শিক্ষার্থীকে অচেতন অবস্থায় উদ্ধার করে তার বন্ধুরা। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাক্ষর রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষবর্ষের ছাত্র। তার চূড়ান্ত পরীক্ষাও শেষ হয়েছে। ফলাফলের জন্য অপেক্ষা করছিলেন। তার গ্রামের বাড়ি ফরিদপুরে। সাক্ষরের বন্ধু একই ছাত্রাবাসের বাসিন্দা আতিকুর রহমান জানান, প্রতিদিনের মতো রাত ১২টার দিকে সে ঘুমিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে বন্ধুরা এসে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় ভেন্টিলেটর ভেঙে দরজা খোলা হয়। এ সময় অচেতন অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিহার থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অন্য ছাত্ররা ধারণা করছেন, সাক্ষর স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। মৃত্যুর কারণ নিশ্চিত হতে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত করা হবে। সাক্ষরের পরিবারকেও খবর দেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button