রাজশাহীরাজশাহী সংবাদ

রুয়েট ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন আনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ৩ রা নভেম্বর রুয়েট ক্যাম্পাসে তানভীর আহমেদ আবীর এবং সামিউর রহমান আল নাহিয়ান এর নেতৃত্বে ৫০ জন বহিরাগত রুয়েট ক্যাম্পাসে অবস্থান নেন এবং ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেন।

রুয়েট ছাত্রলীগের সহ সভাপতি ওসমান হায়দার তমাল বলেন, ক্যাম্পাসে বহিরাগতদের অবস্থানের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে তাকে হাত পা কেটে ফেলার হুমকি দেন এবং প্রাণনাশের হুমকি দেন। ঘটনা শুনে আমি এবং রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক তপু ও তার নেতাকর্মী নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই এবং পুলিশ প্রশাসন এবং রুয়েট প্রশাসনের সহযোগীতায় ক্যাম্পাস থেকে বহিরাগতদের বিতাড়িত করি।

উল্লেখ্য যে, তানভীর আহমেদ আবীর পূর্বে ছাত্রদল করতো এবং ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন পরবর্তী সময়ে ক্যাম্পাসে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছিল। তার পিতা জামায়াতের প্যানেল থেকে রুয়েট অফিসার্স এসোসিয়েশন এর নির্বাচন করেন এবং পরবর্তীতে তার মুক্তিযুদ্ধের সার্টিফিকেট ভূয়া প্রমাণিত হওয়ার কারণে চাকুরি হারান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসফাক ইয়াসশির ইপু, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, সহ-সভাপতি আজিজুল হাকিম জিতু, সাধারণ সম্পাদক চৌধুরী মাহাফুজুর রহমান তপু, সাংগঠনিক সম্পাদক প্রনয় সাহা, সম্পাদক তামিম আহমেদ, ওসমান হায়দার তমাল, ফাহমিদ লতিফ লিয়ন, রিয়াদ আরেফিন খানসহ আপ্যায়ন আরো অনেকে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button