রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৭ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরী’র এয়ারপোর্ট থানার বায়ারহাট এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাস সহ ৭ জুয়াড়িকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামিরা হলেন, রাজশাহীর এয়ারপোর্ট থানার বালিয়াডাঙ্গার আ: রহমানের ছেলে মো: সাদেক আলী (৪৫), মো: হাবিবুর রহমানের ছেলে মো: আলাউদ্দিন (২৪), মৃত নজরুল ইসলামের ছেলে মো: সাকোয়াত হোসেন (৩৩), মো: সোহরাব হোসেনের ছেলে মো: জসিম উদ্দিন (৪৫), একই থানার বায়াপাড়ার মো: সাজাহান আলীর ছেলে মো: জুয়েল রানা (২৮), মৃত কামাল হোসেনের ছেলে মো: সুমন আলী (৪০) এবং মৃত বেনু সরকারের ছেলে মো: কিরন আলী (২৬)।

ঘটনা সূত্রে জানা যায়, ৩ সেপ্টেম্বর রাত ৯:০৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মো: আরিফুল ইসলামের নেতৃত্বে এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, এয়ারপোর্ট থানার বায়ারহাট বাজারের বায়ারহাট ভাই ভাই ট্রাক ড্রাইভার বহুমুখী সমবায় সমিতি নামক কক্ষের ভিতরে কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে।

 উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বায়ারহাট ভাই ভাই ট্রাক ড্রাইভার বহুমুখী সমবায় সমিতি কক্ষে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৭ জনকে আটক করে। এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় জুয়া আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button