রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৩ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র শাহ্‌মখদুম থানা পুলিশ । এ সময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়ার মৃত তোতা মিয়ার ছেলে মো: সবুজ হোসেন (২৪) ও মো: ফারুকের ছেলে মো: মেহেদী (২৫) এবং সুজানগরের মো: আব্দুল হাকিমের ছেলে মো: সায়েম (২১)।  

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর সমবায় মার্কেটের এক দোকানের কর্মচারী হাফিজুর রহমান গত ৫ ই ফেব্রুয়ারি রাত ৯:৪৫ ঘটিকায় দোকানের কাজ শেষ করে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় তার মোবাইলে ফোন আসলে তিনি ফোনে কথা বলতে থাকেন। রাত ১০:৩০ ঘটিকায় শাহ্‌মখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় দুইজন আরোহী-সহ একটি অটোরিক্সা পিছন দিক হতে দ্রুত গতিতে এসে অটোরিক্সার পিছনের সিটে বসা এক ব্যক্তি হাফিজুরের হাত থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়।

হাফিজুর রহমান তার সাইকেল ফেলে অটোরিক্সার পিছনে দৌঁড়াতে থাকে। নওদাপাড়া বাজারে পৌঁছে তিনি তার পরিচিত একজন মোটরসাইকেল চালককে দেখে তার মোটরসাইকেলের পিছনে উঠেন। এ সময় রাস্তায় শাহ্‌মখদুম থানা পুলিশের টহল গাড়ি দেখে তিনি পুলিশকে ছিনতাইয়ের ঘটনা বলেন।

টহল পার্টির ইনচার্জ শাহ্‌মখদুম থানার এসআই মো: আব্দুল মতিন ও তার টিম তাৎক্ষণিক সেই অটোরিক্সাটিকে ধাওয়া করে। পরবর্তীতে তারা মধ্য নওদাপাড়া থেকে ছিনতাইকারী সবুজ, মেহেদী ও সায়েমকে গ্রেফতার করেন। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত অটোরিক্সাটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করে।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে শাহ্‌মখদুম থানায় একটি ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button