রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ দুই জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করেন পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ফায়সাল (২২) এবং অরন্য ইসলাম ইমন (২০)। ফায়সাল রাজশাহীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী উত্তরপাড়ার ইকবালের ছেলে ও অরন্য ইসলাম ইমন একই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৬ নভেম্বর রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় এসআই মো: নাদিম উদ্দিন ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য মোটরসাইকেল সহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা পৌনে ৭ টার দিকে কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ফায়সাল এবং অরন্য ইসলাম ইমনকে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করেন। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানান, তারা দীর্ঘদিন যাবত একে অপরের সহযোগিতায় ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button