রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হারানো ল্যাপটপ উদ্ধার করলো বোয়ালিয়া থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে হারানো ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্র উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী কলেজ, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোসা: রোজিনা আফরোজের একটি ল্যাপটপ-সহ কিছু অফিসিয়াল কাগজপত্র গত ৯ই মে রাত ১০:৫০ মিনিটে রাজশাহীর বোয়ালিয়া থানাধীন শেখপাড়া এলাকা হতে হারিয়ে যায়। এরপর তিনি অনেক খোঁজাখুঁজির পর তা না পেয়ে বোয়ালিয়া থানায় একটি হারানো জিডি করেন। 

উক্ত জিডির পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাইফউদ্দীন শাহীনের সার্বিক তত্ত্বাবধানে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: হেলাল উদ্দিন ও তার  টিম হারানো ল্যাপটপ-সহ কাগজপত্র উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় হারানো ল্যাপটপের সন্ধান পায়। এরপর আজ ১০ই মে ভোর ৪:৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার খরবোনা নদীর ধার এলাকা হতে হারিয়ে যাওয়া ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্রা উদ্ধার করে। আজ সকালে থানায় অফিসার ইনচার্জ মালিকের নিকট উদ্ধারকৃত ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্র হস্তান্তর করেন।

সহকারী অধ্যাপক মোসা: রোজিনা আফরোজ তাঁর হারানো ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্র এত দ্রুত সময়ে ফেরত পেয়ে অত্যন্ত অনন্দিত। তিনি আরএমপি’র পুলিশ কমিশনার ও সাইবার ক্রাইম ইউনিট-সহ বোয়ালিয়া থানা পুলিশকে ধন্যবাদ জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button