গোদাগাড়ীরাজশাহী

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বিজিবি ২ সদস্য নিহত

গোদাগাড়ী প্রতিনিধিঃ

শনিবার (১৩ জুন) সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্য নিহত হয়েছেন।  রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহতরা হলেন- ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) এবং জোবায়ের হোসেন (৪০)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। এদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর একজন গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিজিবির চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি এবং রহনপুরের ৫৯ বিজিবির ২২ জন সদস্যকে বিজিবির রাজশাহী সেক্টরে প্রশিক্ষণে নিয়ে যাচ্ছিল বিজিবির একটি ভ্যান।

পথে গোদাগাড়ীর সারেংপুর এলাকায় একটি ট্রাক বিজিবির গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ফলে বিজিবির গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৫৩ বিজিবির ল্যান্স নায়েক জোবায়ের হোসেন মারা যান। এর পর আহত তিনজনকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ৫৯ বিজিবির আবু সাঈদকে মৃত ঘোষণা করা হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, ঘটনাস্থলে নিহত জোবায়ের হোসেনের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হচ্ছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। ওসি আরো বলেন  এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button