রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে নাশকতা মামলার অভিযোগে আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে নাশকতা মামলায় অভিযুক্ত ১ জন আসামীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত আসামী হলেন রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেল মোঃ হুমায়ুন কবির (৫৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত, নাশকতা মূলক কর্মকান্ড মুক্ত এবং সরকার বিরোধী সকল প্রকার অপপ্রচার নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার(গতকাল দিবাগত) রাত ৩.৩০ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে মতিহার থানার ধরমপুর এলাকায় অভিযান চালিয়ে মোঃ হুমায়ুন কবির (৫৫) কে আটক করে।

জিজ্ঞাসাবাদে আসামী বলেন, তিনি জামায়াতের ১ জন সক্রিয় শুরা সদস্য এবং মহানগর জামায়াতের রোকন। তিনি ও তাদের সহযোগীরা বিভিন্ন মাধ্যমে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করেন এবং তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করে থাকে । আসামীর বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় ৯ টি নাশকতা মামলা রয়েছে। তাকে বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তরপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button