রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে নতুন এসপির যোগদান

নুরজামাল ইসলামঃ

অবশেষে পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন আজ রাজশাহীতে যোগদান করেছেন। বৃহস্পতিবার তিনি রাজশাহী জেলা পুলিশের এসপি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

কিছুদিন পূর্বে কক্সবাজারে সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা হত্যা নিয়ে আলোচিত হন এসপি মাসুদ। এরই প্রেক্ষিতে সম্প্রতি তাকে রাজশাহীতে বদলি করা হয়। আর রাজশাহীর তৎকালীন এসপি মো. শহিদুল্লাহকে পাঠানো হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি)। কয়েকদিন আগে তিনিও নতুন কর্মস্থলে যোগ দিয়েছেন।

রাজশাহী জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এসপি মাসুদ হোসেন রাজশাহী এসে প্যারেড দলের সালামী অভিবাদন গ্রহণ করেন। পরে দুপুরে তিনি পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে জেলা পুলিশের সকল ইউনিটের প্রধানের সাথে পরিচিত হন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্ত বিশেষ মতবিনিময় করেন। সভায় জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপস্থিত ছিলেন।

বিশেষ সভায় এসপি সকলকে জনবান্ধব পুলিশিংয়ের মাধ্যমে জনগণের দোরগোড়ায় প্রত্যাশিত সেবা পৌঁছে দেয়ার নির্দেশনা দেন। এছাড়া মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে দায়িত্ব পালনের নির্দেশ ও দেন এই নবাগত পুলিশ সুপার।

এসপি বলেন, থানা হবে সেবা প্রদানের প্রাণকেন্দ্র। দেশপ্রেম, সততা ও পেশাদারিত্ব বজায় রেখে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পুলিশের কোন সদস্যের মাদকের সাথে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও সভায় হুঁশিয়ারি দেন নবাগত এসপি।রাজশাহী বিভাগ পুলিশের একটি সুত্র জানায় নবাগত এই পুলিশ সুপার অবশ্যই দ্বায়িত্বের সাথে কাজ করবে বলে আসা করছি। তিনি বলেন কারো নামে কোন প্রকার অভিযোগ উঠলেই তিনি অপরাধি হয়না বরং তিনি আরো দক্ষ হন সেই সকল বিষয়ে। রাজশাহীর নবাগত পুলিশ সুপার কে স্বাগত জানিয়েছেন দেশের জন প্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমান।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button