রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে অর্ধ কোটি টাকার হেরোইন সহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে গত সোমবার রাতে একটি ট্রাক তল্লাশী করে অর্ধকোটি টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে আটক করে ট্রাকটি জব্দ করেছে।অর্ধ কোটি টাকার হেরোইন

গ্রেফতারকৃত আসামিরা হলো রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গোপালপুর মাছমারা গ্রামের মোঃ নকিমুদ্দিনের ছেলে মোঃ পলাশ(২৪) ও বসন্তপুর গ্রামের মোঃ আলতাব হোসেনের ছেলে মোঃ রবিউল ইসলাম(২৫)। ঘটনাসূত্রে জানা যায়, গতকাল ২৩ মে রাত ১০.৩০ মিনিটে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল এসআই মোঃ শাকিল হুদা জনি ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় তারা  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অত্যন্ত কৌশলে গোদাগাড়ী হতে চাউল ভর্তি ট্রাকে হেরোইন বহন করে ঢাকায় নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্ট স্থাপন করে। রাত ১১ টায় সন্দিগ্ধ ট্রাকটি আসতে দেখে ডিবি পুলিশের ঐ টিম ট্রাকটি থামার সংকেত দেয়, ট্রাক চালক সংকেত পেয়ে রাস্তার বাম পাশে ট্রাকটি থামায়।

পরবর্তীতে ট্রাকে তল্লাশী করে চালকের আসন হতে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা। এ ঘটনায় ট্রাক চালক পলাশ ও তার সহকারি রবিউল ইসলামকে আটক করে। অভিযানের সময় হেরোইন বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তারা রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের মৃত আঃ লতিফের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রবিউল ইসলাম(৩৬) এর কাছ থেকে হেরোইন নিয়ে গোদাগাড়ী থেকে ঢাকার অজ্ঞাত ব্যক্তির কাছে পৌঁছিয়ে দেওয়ার জন্য যাচ্ছিলো।

তারা আরো জানায়, দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র হিসেবে বিভিন্ন কৌশল অবলম্বন করে গোদাগাড়ী হতে বাংলাদেশের বিভিন্ন স্থানে হেরোইন সরবরাহ করে আসছে।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে চোরাচালান ও মাদক মুক্ত করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button