রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ২ ঘন্টার মধ্যে  চুরি হওয়া ১টি ইজিবাইক উদ্ধার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ এবং চুরির অভিযোগে এক ব্যক্তিকেও আটক করেছেন তারা।

আটককৃত আসামী হলেন মোঃ আকতারুল ইসলাম (২১)। তিনি রাজশাহী জেলার মোহনপুর থানার বিদিরপুর বসন্তগেদা গ্রামের মোঃ শুকুর আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, ইজিবাইক চালক রাজশাহী মহানগরীর পবা থানার মধ্যকুঠাপাড়া গ্রামের মোঃ আবুল কালাম আজাদের ছেলে মোঃ শাহজাহান গত ১৮ সেপ্টেম্বর রাত ১০.৩৫ মিনিটে উপশহর নিউমার্কেট এলাকায় যাত্রী নামিয়ে রাস্তার উপর ইজিবাইকটি রেখে তিনি চা স্টলে চা খেতে যান। চা খেয়ে এসে দেখতে পান যে, তার ইজিবাইকটি সেখানে নেই। তাৎক্ষনিকভাবে তিনি উপশহর নিউমার্কেট পুলিশ ফাঁড়িতে ঘটনাটি অবগত করেন।

পরবর্তীতে, অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে বোয়ালিয়া মডেল থানার এসআই মোঃ শাহীনুর রহমান এবং এটিএসআই মোঃ মোনায়েম হোসেন ও তাদের টিম ইজিবাইকটি উদ্ধার করতে অভিযানে নেমে যায়।

একপর্যায়ে, বোয়ালিয়া থানার ঐ টিম রাত ১.১৫ মিনিটে সপুরা ছয়ঘাটি মোড় এসএস ট্রেডিং এর সামনে সন্দেহজনক একটি ইজিবাইক দেখতে পায়। পরবর্তীতে চালক এসে তার চুরি যাওয়া ইজিবাইকটি শনাক্ত করে ফেলে। এ সময় পুলিশ চুরির অভিযোগে মোঃ আকতারুল ইসলাম নামের ঐ ব্যক্তিকে আটক করে।

আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button