ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে সড়ক দূর্ঘটনার প্রতিবাদে মানববন্ধন

লিমন সরকার ঠাকুরগাও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ট্রাক্টর ট্রলির ধাক্কায় সুজন আহমেদে (২৬) নামে সরকারি কলেজের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। এর প্রতিবাদে ও কলেজ রোডে ভারী যানবাহন চলাচল বন্ধের দাবীতে মানববন্ধন করেছে পীরগঞ্জ সরকারি কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা।

গতকাল সোমবার সকালে কলেজের প্রধান ফটকের সামনে কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।আয়োজকরা বলেন, গত রবিবার সন্ধ্যায় পীরগঞ্জ সরকারি কলেজের প্রধান ফটকের সামনে একটি ট্রাক্টরের ধাক্কায় সরকারি কলেজে কম্পিউটার অপারেটর সুজন আহমেদের মৃত্যু হয়। এর প্রতিবাদে এবং সেই সড়কে ভারী যানবাহন চলাচল বন্ধের দাবীতে মানববন্ধন করা হয়েছে।

মানব বন্ধন চলাকালে বক্তব্য দেন, সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল মতিন, কলেজ শাখা ছাত্রীলীগ সভাপতি রাজিউর রহমান রাজু ,সাধারণ সম্পাদক হাসিনুর রহমান প্রমূখ। পরে উপজেলা চেয়ারম্যান আলহাজ আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির ও পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে এসে দাবী বাস্তবায়নের আশস দেন। উল্লেখ, পীরগঞ্জ সরকারি কলেজ গেটের সামনে যানবাহন আটক করে টোল আদায় করা হয় এবং কলেজ রোড দিয়ে ভারী যানবাহন চলাচল করে এতে প্রায়ই সময় সড়ক দুর্ঘটনা ঘটে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button