রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে অপরাধী চক্রের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগর মতিয়ার থানাধীন মোঃ কাইছার রহমান (৪৫) এর মেয়ে মোছাঃ নুরে জান্নাত খাতিজা (১৭), স্কুলে যাওয়ার সময় বখাটে ছেলে বিশাল আলী (১৯) বিভিন্ন সময় ভিকটিমকে উত্যক্ত করত ও বিয়ের প্রলোভন দেখাতো এবং নানা ধরনের কু প্রস্তাব দিত।

গত ২৭ জুন ২০২২ তারিখ সোমবার সকাল ১০ ঘটিকায় ভিকটিম স্কুলের উদ্দেশ্য বের হয় । পরবর্তীতে ভিকটিম বাড়ি ফিরে না আসলে ভিকটিম এর বাবা ১৩ জুলাই ২০২২ তারিখ রাজশাহী মহানগরীর মতিহার থানায় ০১টি অপহরণ মামলা দায়ের করেন যার নাম্বার-০৬/১৪০, তারিখ ১৩ জুলাই ২০২২। মামলা দায়ের করার পর উক্ত মামলার অসামীরা সপরিবারে গা ঢাকা দেয়। পরবর্তীতে বিভিন্ন মহল থেকে মামলার বাদীকে ভয়ভিতি দেখিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করে।

পরবর্তীতে ০৪ আগস্ট ২০২২ তারিখ ভিকটিম এর বাবা র‌্যাব-৫ এ ০১টি অভিযোগ নিয়ে আসলে র‌্যাব-৫, উক্ত মামলার ছায়া তদন্ত শুরু করে। এরপর অদ্য ০৬ আগস্ট ২০২২ তারিখ ভোর ০৬.০০ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মালশাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম মোছাঃ নূরে জান্নাত খাদিজা (১৭), পিতা-মোঃ কায়সার রহমান, সাং- সাতবাড়িয়া, থানা-মতিহার, রাজশাহী মহানগর‘কে উদ্ধার করেন এবং অপহরণকারী
এজাহারনামীয় ১নং আসামী বিশাল আলী (১৯), পিতা- মোঃ মাসুদ রানা, ২নং আসামী মোছাঃ মারুফা বেগম (৪০), স্বামী-মোঃ মাসুদ রানা, ৪নং আসামী মোঃ মাসুদ রানা (৪৫), পিতা-ভোগামন্ডল, সর্ব সাং-সুলভনগর, থানা-বেলপুকুর, রাজশাহী মহানগর হতে গ্রেফতার করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button