রাজশাহীরাজশাহী সংবাদ

মোহনপুরে তিন পালাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর মোহনপুরে বিশেষ অভিযান পরিচালনা করে পরোয়ানা ভুক্ত ৭ টি মামলার তিন জন পালাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকা ও গাজীপুর জেলায় দিনরাত অভিযান চালিয়ে এসকল আসামীদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার আসামীরা হলেন, মোহনপুর উপজেলার নওগাঁ গ্রামের মৃত খালেকের ছেলে শাহজামাল ফরহাদ, বাকশিমইল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আকাশ ওরফে রাজন, কাজী ভাতুড়িয়া গ্রামের আজিজুলের ছেলে মতিউর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধায়নে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এইচ, এম এরশাদের নির্দেশনায় ও মোহনপুর থানার অফিসার ইনচার্জ হরিদাস মন্ডলের সহযোগিতায় এস আই ইব্রাহীম খলিলুল্লাহ সঙ্গীয় এস আই দেবাশীষ নন্দী , এ এস আই সিরাজুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘদিন থেকে পলাতক থাকা ৪ টি মামলার সাজা প্রাপ্ত গ্রেফতার পরোয়ানা ভুক্ত আসামী শাহজামালকে গাজিপুর জেলার কাশিমপুর থানা এলাকাধীন জরুন বাজার, এবং ১ টি মামলার পরোয়ানা ভুক্ত আসামী মতিউরকে কালিয়াকৈর থেকে ও ২ টি মামলার পরোয়ানা ভুক্ত আসামী আকাশ ওরফে রাজনকে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকাধীন সোনামিয়া মার্কেট থেকে গ্রেফতার করে মোহনপুর থানায় গত মঙ্গলবার দিবাগত রাতে নিয়ে আসেন।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল জানান, মামলার গ্রেফতারী পরোয়ানা এড়াতে শাহজামাল দীর্ঘদিন থেকে পলাতক ছিলো, সে স্বাভাবিক ভাবে ফোন ব্যবহার করা থেকে বিরত থাকতো। অবশেষে অনেক চেষ্টার পর আমরা তাকে ফোন কলের কয়েক সেকেন্ডে এর কথাকপোনের সূত্র ধরে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত সকল আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button