বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারার মচমইলে ৩টি মুদির দোকানে আগুন

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় অগ্নিকান্ডে ভষ্মিভূত হয়েছে তিনটি মুদির দোকান। এতে পুড়ে যাওয়া তিনটি দোকান মালিকের প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আজ ২ জুলাই শুক্রবার উপজেলার মচমইল বাজারের চেয়ারম্যান মোড়ে জাহাঙ্গীর আলম, রাকিব হোসেন এবং ইসমাইল হোসেন নামের তিনজন মুদি ব্যবসায়ীর দোকান পুড়ে ভষ্মিভূত হয়েছে।ব্যবহার উপযোগী কোন কিছুই অবশিষ্ট নেই তাদের। ব্যবসায়ীরা জানান, লকডাউনের কারনে অনেক আগেই দোকান বন্ধ করে বাড়িতে চলে যান তারা। ভোর ৫ টার দিকে স্থানীয়রা দোকানের ভিতর থেকে আগুনের ধোয়া দেখতে পেয়ে খবর দেয়। ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় তাড়াতাড়ি করে আগুণ নিভানোর চেষ্টা করে। ফলে এক পর্যায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে দোকানের সবকিছুই পুড়ে শেষ হয়ে গেছে।

পুড়ে যাওয়া মুদি দোকানের মালিক জাহাঙ্গীর আলম বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে এমনটা ঘটতে পারে। দোকানের ভেতরে ফ্রিজ থাকার কারনে ফ্রিজের গ্যাসে বিস্ফোরণ ঘটে। দোকানের সব কিছু পুড়ে নিঃস্ব হয়ে পড়েছে ওই তিন ব্যবসায়ী। নতুন করে ব্যবসা আরম্ভ করা অসম্ভব হয়ে যাবে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। পাশের দুই দোকানের চেয়ে অনেক বেশি মালামাল ছিল তার দোকানে। সেই দোকানের উপরে নির্ভর করে চলে তার সংসার। তাছাড়া কিস্তির টাকা নিয়ে দোকানে মালামাল উঠানো হয়েছিল বলেও জানান দোকানীরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button