রাজশাহীরাজশাহী সংবাদ

পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন’র তৎপরতায় জনমনে প্রশান্তি

জিএম কিবরিয়াঃ

পুলিশ জনতা হাতে হাত অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জনগণের মাঝে পুলিশের সেবা পৌঁছে দিতে রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন।

তিনি এ জেলায় যোগদানের পর থেকেই মাদক নিয়ন্ত্রন ও সব ধরনের অপরাধ রোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। রাজশাহী জেলাবাসীর দীর্ঘদিনের দাবী রাজশাহী জেলার প্রতিটি থানাকে দালাল ও তদবিরমুক্ত করার বিষয়ে তিনি সাহসী কঠোর ভূমিকা পালন করে দালালমুক্ত করেছেন জেলার প্রতিটি থানাকে।

রাজশাহী জেলার মাদক ব্যবসায়ী গডফাদাররা গত কয়েক বছর যাবত প্রশাসনের নাকের ডগায় ফেন্সিডিল, ইয়াবাসহ নানান মাদকদ্রব্যের রমরমা ব্যবসা চালিয়ে আসলেও রহস্য জনক অধিকাংশই আটকের বাইরে ছিলো। কিন্তু বর্তমান রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) ২০২০ সালের অক্টোবর মাসের ১ তারিখে রাজশাহী জেলা পুলিশ সুপার যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি মাদক ব্যবসায়ী গডফাদারদের আটকের জন্য সাড়াশি অভিযান পরিচালনা করেন।

এদিকে রাজশাহী জেলার বর্তমান পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর সার্বিক তৎপরতায় জনমনে প্রশান্তি ফিরেছে। একের পর এক মাদক সম্রাটদের আটকে সাধারন মানুষ স্বস্তি প্রকাশ করেছেন। এলাকার সচেতন মহল সব সময়ই মাদকের বিরুদ্ধে এরকম জিরো টলারেন্স আশা করেন।

রাজশাহী জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে রাজশাহী জেলা পুলিশ সুপার বলেন, রাজশাহীবাসীর গর্ব করার মত অনেক কিছু আছে। তার মধ্যে, কিছু অসাধু মাদক ব্যাবসায়ীদের কারণে রাজশাহী জেলার সুনাম নষ্ট হচ্ছে। আর তিনি এজন্য সব সময়ই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে চান। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতার কারণে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া পূর্বের ন্যায় এখন আর প্রকাশ্যে নারীদের ইভটিজিং, চুরি, চালকদের আহত করে মোটর সাইকেল ছিনতাইয়ের মত ঘটনাগুলো আর নেই।

গর্ব করার মত রাজশাহী জেলা গড়তে তিনি সাংবাদিক এবং সচেতন রাজশাহী জেলাবাসীর কাছে থেকে সুষ্ঠু ও সুপরিকল্পিত দিক নির্দেশনা আশা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button