পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

পুঠিয়ায় অপহরণ করে মুক্তিপণ চাওয়ার অপরাধে আটক ১

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের হেলপার কে অপহরণ কর‍ে ২ লাখ টাকা মুক্তিপণ চাওয়ার অপরাধে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

আটককৃত মানোয়ার হোসেন (২৩) বানেশ্বর দিঘলকান্দি উত্তরপাড়া এলাকার মোঃ জালাল উদ্দিনের ছেলে।অপরদিকে অপহরণের শিকার ইসমাইল হোসেন (২১) নাটোর বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখইর গ্রামের মঞ্জুর রহমানের ছেলে এবং পেশায় একজন ট্রাক হেলপার।

এ ঘটনায় বাগাতিপাড়া উপজেলার ইসমাইলের পিতা মজনুর রহমান বাদী হয়ে গতদিন ২৫ জানুয়ারি সকালে ৫ জনের নামে পুঠিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এই মামলার আসামীরা হলেন, পুঠিয়া উপজেলার দিঘলকান্দি উত্তরপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মানোয়ার হোসেন ও একই এলাকার সাদ্দাত আলীর ছেলে সায়েম এবং জিউপাড়া সৈয়দপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিক সহ অজ্ঞাত আরও দুই জন।

থানার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৩ জানুয়ারি সন্ধ্যা ৭.৩০ মিনিটের দিকে ভুক্তভোগী ইসমাইল হোসেনকে তার নিজ বাড়ির আঙ্গিনা থেকে ৩টি মোটর সাইকেল যোগে ৫ জন ব্যাক্তি তাকে অপহরণ করে। এরপর অপহরণকারী অভিযুক্তরা পরেরদিন ২৪ জানুয়ারি বিকেলে মুঠোফোনের মাধ্যমে তার পিতার নিকট দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। আর মুক্তিপণের দাবীকৃত টাকা পুঠিয়ার বানেশ্বর বাজারে নিয়ে আসতে নির্দেশ দেয়। এই ঘটনায় ভুক্তভোগীর পিতা ইসমাইল হোসেন পুঠিয়া থানায় একটি নিয়মিত অভিযোগ দেন।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, অপহরণের ঘটনায় ভুক্তভোগীর পিতা গত রাতে থানায় অবহিত করেন। অভিযোগের এক ঘন্টার মধ্যে পুলিশের তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহৃত ট্রাক হেলপারকে উদ্ধার করা হয়। সেই সাথে অপহরণকারীদের ১ জনকে আটক করা হয়েছে। পলাতক আসামিদের আটকের চেষ্টা চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button