রাজশাহীরাজশাহী সংবাদ

নগরীতে ব্যাটারীচালিত রিক্সা চোর আটক

শিবলী সাদিক মিলনঃ

রাজশাহীতে চুরি করা রিক্সা নিয়ে পালানোর সময় হাতেনাতে আটক করে মতিহার থানার এসআই শাহাবুল । আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রুয়েট গেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চোর মতিহার থানাধীন মির্জাপুর পূর্বপাড়া এলাকার নায়েব আলীর ছেলে। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, পুলিশের কর্ম দক্ষতায় আজ একজন গরিবের একমাত্র উপার্জনের সম্বল রিক্সাটি চুরির হাত থেকে রক্ষা পেয়েছে। অপরাধ দমন, মাদক নির্মূল, আসামী গ্রেপ্তার, জীবনের ঝুঁকি নিয়ে বা জীবন বিপন্ন করে আইন শৃঙ্খলা রক্ষায় এসআই শাহবুলের ব্যাপক সুনাম রয়েছে।

এসআই শাহবুল বলেন, রুয়েট গেটের সামনে কঠোর লকডাউনে জনসচেতনায় আমরা কাজ করছিলাম। এ সময় আলমগীর চোর চুরি করা রিক্সাটি নিয়ে আমাদের সামনে দিয়ে যাচ্ছিলো। তাকে গতিরোধ করে জিজ্ঞাসাবাদ করি এবং তার হাতে থাকা মোবাইলের কাগজ দেখতে চাই। পরে সে তার বাসা থেকে কাগজ নিয়ে এসেই পুলিশের জালে আটকা পড়ে চোর। উদ্ধার হয় চুরি যাওয়া রিক্সাটি। মালিক নজরুল ইসলাস জানান, বিনোদপুর বাজারে ময়দা মিলে আটা ক্রয় করতে গেলে সুযোগ বুঝে রিক্সাটি চুরিকরে পালিয়ে যায়। আমি তৎক্ষণাৎ থানার উদ্দেশে যাওয়ার পথে আটককৃত রিক্সাটি রুয়েট গেটে চিন্তে পেরে আটককৃত চোর আলমগীর কে মতিহার থানায় নিয়ে যাওয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button