দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে ৬ ইউপিতে নৌকার মনোনয়ন পেলেন ৪ নতুন মুখ

জি এম কিবরিয়াঃ

রাজশাহীর দূর্গাপুরে চতুর্থ ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রকাশিত হয়েছে। যেখানে ৪টি নতুন মুখের দেখা মিলছে। আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করবেন তারা।

দূর্গাপুরে ইউপি নির্বাচনে টিকিট পেয়েছেন নওপাড়া ইউনিয়নে সাইফুল ইসলাম, কিসমত গণকৈড় ইউনিয়নে আবুল কালাম আজাদ, পানানগর ইউনিয়নে আজাহার আলী খাঁ, দেলুয়াবাড়ী ইউনিয়নে আহসান হাবীব, ঝালুকা ইউনিয়নে আকতার আলী ও জয়নগর ইউনিয়নে মিজানুর রহমান। এর মধ্যে দলীয় মনোনয়ন থেকে ছিঁটকে পড়েছেন বর্তমান দেলুয়াবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু, ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলী, কিসমত গণকৈড় ইউনিয়ন চেয়ারম্যান আফসার আলী মোল্লা।

এ ছাড়াও দলীয় মনোনয়ন না চাওয়া জয়নগর ইউপি চেয়ারম্যান শমসের আলীও ছিটকে পড়েছেন। এই উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা প্রদান করেন ৩১জন। এর মধ্যে ১নং নওপাড়া ইউনিয়নের ৭ জন, ২নং কিসমত গণকৈড় ইউনিয়ন ৬ জন, ৩ নং পানানগর ইউনিয়নে ৪ জন, ৪নং দেলুয়াবাড়ী ইউনিয়ন ৬ জন, ৫নং ঝালুকা ইউনিয়নে ৫ জন ও ৭ নং জয়নগর ইউনিয়নের ৩ জন।

ঘোষিত তফসিল অনুযায়ী ২৯ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র যাছাই-বাছাই ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর ও ভোট গ্রহণ হবে ২৩ ডিসেম্বর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button