দূর্গাপুররাজশাহী

দুর্গাপুরে তুচ্ছ বিষয় নিয়ে পুলিশের ওপর হামলা, আটক ২

দুর্গাপুর প্রতিনিধিঃ

তুচ্ছ বিষয় নিয়ে রাজশাহীর দুর্গাপুর থানার দুই পুলিশের ওপর হামলার ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। গতকাল (১১ মার্চ) শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বখতিয়ারপুর বালিকা বিদ্যালয়ের সামনে চলন্ত মোটরসাইকেলকে সাইড দেয়া ও হেড লাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

আটককৃত দুই যুবক হলেন, বখতিয়ারপুর গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র হাসান আলী (৩৫) ও নজরুল ইসলামের পুত্র নূরমোহাম্মদ (২৮)। এছাড়া একই গ্রামের মৃত মড়ুর পুত্র শাহজাহান (৪০) নামের এক ব্যাক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বখতিয়ারপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তা দিয়ে দুর্গাপুর থানা পুলিশ মোটরসাইকেল যোগে সাদা পোশাকে মাদকবিরোধী অভিযানে বেরিয়ে ছিলেন। বিপরীত দিক থেকে ওই তিন যুবক একই মোটরসাইকেলে আসছিলেন। এ সময় সাইড দেয়া ও হেডলাইটের আলো চোখে পড়া নিয়ে উভয় পক্ষের মধ্যে কাটাকাটির এক পর্যায়ে ওই তিন যুবক সাদা পোশাকধারী পুলিশের উপর হামলা চালায়।

উভয়পক্ষের ধস্তাধস্তির একপর্যায়ে থানা পুলিশ দুই যুবককে আটক করতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে একজন পালিয়ে যায়। আটককৃত ওই দুই যুবককে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এই বিষয়ে আরও জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, চলন্ত মোটরসাইকেলকে সাইড দেওয়াকে কেন্দ্র করে কথাকাটাটির ঘটনায় দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ওই দুই যুবকের অভিভাবকরা থানায় এসেছেন।

এ ব্যাপারে উধ্বর্তন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে তিনি জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button