গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন পথচারী নিহত হয়েছে। শনিবার মধ্য রাত অর্থাৎ আজ রবিবার সকালে এই দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন অসিম উরাও মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী এলাকার শংকরপুর উদপুর গ্রামের মৃত শ্রী বিলাশ উরাও এর ছেলে। অপরদিকে নিহত মিনু মন্ডল উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভায়া কামারপাড়া এলাকার গোপালপুর গ্রামের মৃত পালানু মন্ডলের ছেলে। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোদাগাড়ী উপজেলার কামারপাড়া এলাকায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মিনু মণ্ডল নামের এক পথচারী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে রাতেই লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ছাড়াও রবিবার সকাল আটটার দিকে উপজেলার বসন্তপুর এলাকায় সিএনজির ধাক্কায় অসিম উরাও নামের এক যুবক নিহত হয়েছেন। তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, সিএনজিকে জব্দ করা হলেও ট্রাকটিকে জব্দ করা সম্ভব হয়নি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button