রাজশাহীরাজশাহী সংবাদ

এমপি এনামুলের জন্য দোয়া চাইলেন  রাজশাহী মডেল প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদকঃ

বাগমারার মাটি ও মানুষের প্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব এনামুল হক এম পির করোনা প্রজেটিভ হওয়ায় তার দ্রুত সুস্থ্যতা কামনা করে এক বিবৃতি দিয়ে দোয়া করেছেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

শনিবার সন্ধ্যায় রাজশাহীর উপর ভদ্রায় রাজশাহী মডেল প্রেসক্লাবে এক জরুরি সভায় সাংবাদিকরা সংসদ এনামুল হক এর জন্য দোয়া করেন ও দোয়া চান দেশ বাসির নিকট।

মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু ও সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন সংসদ এনামুল হক  হটাৎ করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি নিজের ফেইসবুক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়ে দোয়া চেয়েছেন। দেশের দুর্দীনে ও থেমে থাকেনি এই মাটি ও মানুষের নেতার নির্লস পরিশ্রম।

তিনি  রাজশাহীর রক্তাক্ত উপজেলা বাগমারাকে দেশের নিকট  শান্তির উপজেলা  হিসেবে পরিচিত করেছেন। আজ তিনি মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন তাই দেশবাসির নিকট দোয়া চেয়েছেন। এমন দেশ দরদী মানুষ যেন দ্রুত সুস্থ্য হয়ে উঠেন। তার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

গত করোনা কালীন সময়ে ও তিনি মানুষের পাশে দাঁড়াতে গিয়ে মহামারি করোনায় আক্রান্ত হয়েছিলেন। মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন সংসদদের মধ্যে  একজন অন্যতম ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার এনামুল হক এম পি। তিনি শিঘ্রই মানুষের মাঝে সুস্থ্যহয়ে ফিরে আসবেন বলে আমরা মনে করি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button