রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

আর এম পি পুলিশে কে এই ক্ষমতাধর এস আই

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মেট্রপলিটন পুলিশের কে এই ক্ষমতাধর উপ-পরিদর্শক এস আই শাহিন। যাকে নিয়ে চলছে দীর্ঘদিন আর এম পি পুলিশের মাঝে আলোচনা সমালোচনার ঝড়। তিনি দিনে দিনে পুলিশের সুনাম কে ঠেলে দিচ্ছেন প্রশ্নের সামনে।

সর্ব শেষে গত ১৪ জুন তার কর্মরত থানা এলাকা কর্ণহার থানার তেতুলিয়া উপ জাতি পাড়ায় আরো একটি নতুন ঘটনার জন্ম দিয়েছেন তিনি। যা নিয়ে এলাকা বাসির মাঝে দেখা দিয়েছে আতংকের নতুন রুপ।ঘটনার অনুসন্ধানে গেলে উঠে আসে এস আই শাহিনের অনিয়মের একাধিক চিত্র।

 

বিস্তারিত ভিডিও লিংকে দেখুন https://youtu.be/yoixwOaPqhs

 

তেতুলিয়া গ্রামের শতাধিক ব্যক্তি এই শাহিনের নামে অভিযোগ করে বলেন তিনি রবিবার তেতুলিয়া গ্রামের স্বামী পরিত্যাক্ত সূর্যেনার সাথে যোগ সাজস করে তার  ঘর পাকা উঠাতে যান। আর এই বিষয়টি কে কেন্দ্রকরেই সৃস্টি হয় উত্তেজনা এরই এক পযায়ে এস আই শাহিন সূর্যেনার পক্ষনিয়ে নিজেই হামলা চালায় জহুরুলের উপর। ভ্যান চালক জহুরুল এতে ঘটনা স্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন।এমন ঘটনায় জহুরুলের বোন এগিয়ে আসলে তাকেও মারধর সহ লাঞ্চিত করেন এস আই শাহিন। এই ঘটনায় স্থানীয়রা আহত জহুরুল কে ভর্তি করেন হাসপাতালে।

পুলিশের নির্যাতনের শিকার জহুরুল আজ মংগলবার চিকিৎসা শেষে বাড়ি ফিরে সাংবাদিকদের জানান একজন পুলিশ সদস্য আমাকে যেভাবে মারধর করেছেন তা এলাকার অনেকেই দেখেছেন। আমি কি অপরাধ করেছিলাম সেটিও এলাকা বাসি দেখেছেন। তিনি বলেন আমি একজন দরিদ্র মানুষ ভ্যান চালিয়ে ছেলে সন্তান নিয়ে কোন রকম দিন অতিবাহিত করছি। আর এস আই শাহিন আমাকে নির্মম প্রহার করে আমার বাম কান ও বুকে আঘাত করে আমাকে অচল করে দিয়েছে। আমি পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করব।

অপর দিকে যেন আমি বিষয়টি কাউকে না বলি এই নিয়ে হুমকি প্রদান করছে এস আই শাহিন।এলাকা বাসি শাহিনের নামে অভিযোগ তুলে বলেন তিনি পুর্বেও এই এলাকায় লক ডাউনের অযুহাতে অনেক ঘরবাড়ি তৌরিতে সুবিধা নিয়েছে। তবে আর এম পি পুলিশের সুত্র মতে এই শাহিন চন্দ্রিমা থানায় থাকা কালিন সময়েও বিভিন্ন অপরাধ মুলক কাজে জড়িয়ে পড়েন। আর এরই ধারাবাহিকতায় তাকে সাময়িক ভাবে আর এম পির  সদর দপ্তরে নিয়ে কিছুদিন পর পুনরায় কর্ণহার থানায় দেওয়া হয়। সেখানে এসেও তিনি বেপরোয়া হয়ে উঠেন অনিয়মের জাল নিয়ে শীকার করতে।

জানতে চাইলে কর্ণহার থানার ওসি আনোয়ার তুহিন সংবাদ চলমান কে বলেন এই নিয়ে আমি নিজেও বির্বত রয়েছি। তার অভিযোগের শেষনেই। উপর মহলের নির্দেশ আসলেই বলা যাবে তার বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহন করাহয়েছে। তবে এই সু চতুর এস আই সাংবাদিকের নাম শুনে কোন সাক্ষাতকার না দিয়ে দ্রূত সটকে পড়েন বলেন ডিসি স্যার আমাকে ডেকেছেন,  মুঠো ফোনে খবর নিয়ে জানাগেছে তার বিভাগের ডিসি তাকে কোন প্রকার ডাকেনাই। সে নিজেকে আড়াল করতেই এমন মিথ্যে নাটক সাজিয়েছে। তবে আর এম পি পুলিশে এমন প্রকৃতির এস আই ও এ এস আই দের নামের তালিকা সংগ্রহ করে দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন পুলিশ কমিশনারের প্রতি সুশিল সমাজ।

        

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button