গোদাগাড়ীমোহনপুররাজশাহীসংবাদ সারাদেশ

আদিবাসীদের পাশে দাঁড়ালো প্রতিমন্ত্রী পত্নী ডালিয়া

মোমিন ওয়াহিদ হিরোঃ

শুক্রবার সকাল দশটায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহধর্মিনী রোকেয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান আয়েশা আক্তার ডালিয়া রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুরে এলাকাবাসীর মাঝে প্রধানমন্ত্রীর বিগত বছরের উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করেন ।  

দেশের প্রান্তিক পর্যায়ের মানুষের প্রতি প্রধানমন্ত্রীর যে মমতা ও ভালোবাসা রয়েছে তার বিভিন্ন দিক তুলে ধরেন। সেই সাথে গত ২৯ শে জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় শত প্রণোদিত হয়ে এই অঞ্চলের হাজার হাজার মানুষ যোগদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাদের মাঝে মিষ্টি বিতরণ করেন। 

এ সময় তিনি নারী কর্মীদের কাজের প্রতি গুরুত্ব ও ভালোবাসা প্রকাশ করে বলেন, সারাদেশে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। দুঃখ জনক হলেও সত্যি এই অঞ্চলের মানুষ সেই উন্নয়ন থেকে কেন যেন পিছিয়ে পড়ছে। 

বর্তমান সময়েও মোহনপুরের আদিবাসীরা সুপেয় পানির অভাবে ভুগছে, আমাদের এই দুর্বলতা থেকে বেরিয়ে আসতে হবে। আদিবাসীদের সুপেয় পাণীর অভাব দূর করতে তিনি আদিবাসী পল্লীতে একটি ডিপ টিউবওয়েল বসানোর ঘোষণা দেন। 

এতে করে আদিবাসী পল্লীতে খুশির রোল পড়ে যায়। তিনি আরো বলেন, আমি এই অঞ্চলের মানুষের উন্নয়নের জন্য ব্যক্তিগত ভাবে রোকেয়া ফাউন্ডেশন গড়ে তুলে তাদের পাশে দাঁড়িয়েছি। প্রধানমন্ত্রী চাইলে আরো ব্যাপক পর্যায়ে কাজ করতে পারব ইনশাল্লাহ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button