রাজশাহীরাজশাহী সংবাদ

অর্থের অভাবে রাজশাহীর মার্শাল আর্ট এর ৩ জন খেলোয়ার অংশগ্রহণ অনিশ্চিত

মোমিন ওয়াহিদ হিরো বিশেষ প্রতিনিধিঃ

মার্শাল আর্ট জাতীয় ও আন্তজার্তিক ক্রীড়াঙ্গনে সফলতার সাথে অন্যান্য ক্রীড়ার পাশাপাশি দেশ ও জাতিকে সুনামের সাথে মেলে ধরেছে। মেলাকা, মালয়েশিয়ায় অনুষ্ঠিত ২৬-৩১ জুলাই ১৯তম ওয়ার্ল্ড পেঞ্চাক সিলাত চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় বাংলাদেশকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ করছে ।

১৯তম ওয়ার্ল্ড পেঞ্চাক সিলাত চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় রাজশাহী হতে তিনজন এ টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ডাক পেয়েছে , তারা হলেন চাঁদ মোঃ রকি, মোঃ তৌহিদুল আলম রাকিব, মোঃ ইমতিয়াজ আহম্মেদ ।

অংশগ্রহেণের সূযোগ পেলেও প্রতিযোগিতায় নিজ আর্থিক ব্যবস্থাপনায় অংশগ্রহণ করতে হবে। বাংলাদেশ পেঞ্চাক সিলাত মার্শাল আর্ট কনফেডারেশনের অধীনে হলেও সরকারি বা দাতাগোষ্ঠির অনুদান ছাড়াই বিভিন্ন সেমিনার, টূর্ণামেন্ট নিজস্ব অর্থায়নে অংশগ্রহণ করে থাকে।

চাঁদ মোঃ রকি বলেন “ ১৯তম ওয়ার্ল্ড পেঞ্চাক সিলাত চ্যাম্পিয়নশীপ -২২ এর অংশগ্রহনের জন্য আমন্ত্রণ পাওয়া শুধু রাজশাহীরই নয় দেশের গৌরবের। এ খেলায় একটি সাফল্য, ভবিষ্যতের দ্বার খুলে দিবে। কিন্তু সমস্যা হলো অর্থের ব্যবস্থা করা যা মানসিক চাপেরও । খেলার জন্য নিজেকে প্রস্ততি নিব না অর্থের যোগাঢ়ে ব্যবস্থা এটা একটি বড় চিন্তা। অন্যান্য খেলার মতো রাজশাহীর ক্রীড়া প্রেমি বা সুশীল নাগরিক এগিয়ে আসলে বা স্পন্সর পেলে ওয়ার্ল্ড পেঞ্চাক সিলাত চ্যাম্পিয়নশীপের জন্য নিজেদের ভালভাবে প্রস্ততি নিতে পারা যেত।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button