পবারাজশাহী সংবাদ

রাজশাহীর বিতর্কিত মেয়র আব্বাসের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করলেন আওয়ামীলীগ

মেহেদী হাসানঃ

রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাসের শাস্তির দাবি নিয়ে মানব বন্ধন বিক্ষোভ করেছেন স্থানিয় আওয়ামীলীগ নেতা কর্মীরা। বুধবার ২৪ নভেম্বর রাজশাহীর কাটাখালীর ঢাকা মহাসড়কে এই মানব বন্ধন বিক্ষোভ কর্মসুচি পালন করেন তারা। বিক্ষোভে মেয়র আব্বাসকে দ্রুত গ্রেপ্তার সহ কঠোর শাস্তির দাবি জানান এ সময়।

বিক্ষোভ কর্ম সুচিতে বক্তব্য রাখেন কাটাখালী পৌর সভার সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা মোতালেব হোসেন, সাবেক কাউন্সিলর আওয়ামীলীগ নেতা মাসুদ হোসেন, আওয়ামীগীগ নেতা জহুরুল আলম রিপন প্রিন্সিপাল। মোতালেব হোসেন তার বক্তব্যে বলেন বহু অঘটনের ঘটক এই আব্বাস আলী। মাত্র ২০ হাজার টাকা থেকে আজ আগাধ অর্থের মালিক বনেগেছেন। তিনি বলেন আব্বাস আলী নিজেই জাতীয় পার্টি বি এন পি এবং জামাত শিবিরের কান্ডারি হিসেবে পুর্বে পরিচিত।

তিনি হটাৎ আওয়ামীলীগের ছড়্গায়ে দিয়ে বিনা ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন। জাতির জনকের নামে কুটুক্তি করার জন্য কঠিন শাস্তি দাবি করেন তিনি। খোকনুজ্জামান মাসুদ বলেন আব্বাসের ঘটনা অনেকেই জানেন তিনি কিভাবে জাতির জনক নিয়ে মন্তব্য করেন তিনি কিভাবে রাসিকের মেয়রকে গালি গালাজ করার শাহস পান। দ্রুত আব্বাসের শাস্তির দাবি করেন তিনি। প্রিন্সিপাল জহুরুল আলম বলেন কাটাখালী অঞ্চলে মেয়র আব্বাস কি করেন এটি এই অঞ্চলের মানুষের জানা।

আব্বাসের কঠোর শাস্তির দাবি জানান এই আওয়ামীলীগ নেতারা কাটাখালীতে কিভাবে মুজিবের আদর্শের বাহিরে কথা বলে এখনো বহাল তবিয়্যতে রয়েছেন আব্বাস সেটির জন্য আওয়ামীলীগের সিনিয়র নেতা কর্মীদের কঠোর নজরদারি দাবি করেন বিক্ষোভ সমাবেশ থেকে। বিক্ষোভ মিছিলটি কাটাখালী বাজারের পুর্বের শেষ সীমানা থেকে বাজারের মধ্যবতী স্থানের সমাবেশে এসে শেষ হয়। অপরদিকে রাজশাহীর বোয়ালিয়া, রাজপাড়া, ও চন্দ্রিমা থানায় মামলা হয়েছে আব্বাস আলীর নামে।

জানাগেছে তিনটি মামলার বাদি রাসিকের ৩জন কাউন্সিকর। রাজশাহী নগর আওয়ামীলীগের একজন কর্ণধর বলেন মুজিবের আদর্শকে কলংকিত করেছেন এই হাইব্রিড নেতা। তিনি বলেন পরবর্তীতে তিনি আবার অস্বীকার করেছেন এটিও বড় ধরনের অপরাধ। এদের নিকট কোন কিছু নিরাপদ নয়। এমন ব্যক্তির কঠোর শাস্তি হয়া দরকার। রাজশাহী জেলা আওয়ামীলীগের একজন পদধারি ব্যক্তি বলেন মুজিবের আদর্শ বিক্রি করে তিনি শত কোটি টাকার মালিক বনে গেছেন আবার মুজিবের স্মৃতি স্থাপন নিয়ে কেন তার টালবাহানা আবার মন্তব্য। তিনি বলেন তার এমন শাস্তি হয়া দরকার যেন কোন ব্যক্তি মুজিব কোর্ট গায়েদিয়ে প্রতারণা করার শাহস না পায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button