পবারাজশাহী সংবাদ

পবার বড়গাছি ইউনিয়ন বাসির প্রানের দাবি এমদাদুল কে চেয়ারম্যান হিসেবে চান

সোহাগ আলীঃ

দলীয় মনোনয়ন না পেয়েও স্বতন্ত্র প্রার্থী হয়ে ৮ হাজার ৯শর বেশি ভোট পেয়ে আলোচনায় অলোচিত হয়েছিলেন পবা উপজেলা যুবলীগের সভাপতি ও বড়্ গাছির মাটি মানুষের নেতা এমদাদুল হক এমদাদ।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিন্ডিকেট করে তাকে দলীয় মনোনয়ন না দিলেও বিপুল ভোট পেয়ে নিজের গ্রহন যোগ্যতা ফিরিয়ে আনেন তিনি। বড় গাছির একাধিক গ্রাম ঘুরে বেরিয়ে আসে এই এমদাদুল হক এমদাদের প্রতি সাধারণ মানুষের ভালোবাসা। ছাত্রলীগ, যুবলীগ, সহ সাধারণ মানুষরা এমদাদের প্রতি তাদের শতভাগ আস্থার কথা জানিয়েছেন। তাদের দাবি আগামী নির্বাচনে এমদাদকে দলীয় মনোনয়ন দিলে প্রমান হবে জনগনের ভালোবাসা। স্থানিয়দের অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলেন নৌকা প্রতিক নিয়ে গত নির্বাচনে আমাদের প্রতিক কে অপমান করা হয়েছে।

নৌকা প্রতিক যে ভোট পেয়েছিল তা দলদরদীদের জন্য কস্ট দায়ক। এবার কোন অযোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার চিন্তা থাকলে সেটি এখনি ঝেড়ে ফেলতে হবে। বড় গাছি ইউনিয়ন আওয়ামীলীগের কর্ণধার হিসেবে এমদাদের কোন বিকল্প নেই বলে মনে করছেন ইউনিয়ন বাসি। দরিদ্রদের দাবি করোনা কালিন সময়ে এমদাদের নিকট থেকে অনেক সহযোগিতা পেয়েছি চাল ডাল দেওয়া থেকে শুরু করে বিভিন্ন ভাবে তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন।

রাজশাহী জেলা আওয়ামীলীগের একজন পদধারি ব্যক্তি বলেন শুধু বড় গাছি নয় পবা আওয়ামীলীগ যুবলীগ কে সু সংগঠিত করতে এমদাদের অবদান অনেক। তিনি বলেন এবার দলীয় মনোনয়ন সহ বড় গাছি ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে এমদাদ জয়ী হবেন বলে আমরা আসা করছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন একটি কু চক্র মহল নির্বাচনের আগে এমদাদকে বিতর্কিত করার চেষ্টা করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button