দূর্গাপুরপুঠিয়ারাজশাহী সংবাদ

মাঠে না থাকলেও এখন এম পি হতে চান ওবাইদুর

ভোটারদের সাথে এই প্রথম দেখা তাও আবার ভোটের সুবাদে। আশ্চর্য জনক হলেও সত্য এমন প্রার্থীর দেখা মিলেছে রাজশাহীর ৫ আসনে। ভোটারদের তুলনায়  আওয়ামী লীগের বিতর্কিত ব্যক্তিরা ভিড় করছেন সেই প্রার্থীকে ঘিরে ।

হাইব্রীড নেতা কর্মীদের সাথে নিয়ে শতভাগ জয়ের বিষয়ে আস্বাস ও দিচ্ছেন আসনটিতে । রাজশাহীর পুঠিয়া দুর্গাপুর মিলে গঠিত রাজশাহীর ৫ আসনটি ১৫ বছর সরকারি দল আওয়ামী লীগের দখলে থাকলেও এই সময়ের মধ্যে  দুইবার বদল হয়েছে আসনটির সংসদ সদস্য। সুত্র বলছে বি এন পির দখলে থাকা আসনটিতে ২০০৯  সালে প্রথম বার সংসদ সদস্য নির্বাচিত  হন ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ দারা। পরের নির্বাচনে তিনি নৌকা প্রতীক পেয়ে  ২য় বার সংসদ  নির্বাচিত হন।  ২০১৯ সালে এই আসনে অবসর প্রাপ্ত চিকিৎসক ডা: মনসুর রহমান নৌকা মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। দ্বাদশ সংসদ নির্বাচনে আব্দুল ওয়াদুদ দারাকে আবারো নৌকা প্রতীক দেন সরকারি দল আওয়ামী লীগ।

ভোটারদের দাবি দীর্ঘ ১৫ বছরে দুই উপজেলায়  দেখা মিলেনি এমন ব্যক্তিরা স্বতন্ত্র প্রার্থী হিসাবে এখন ভোট চাইতে আসছেন।  পুঠিয়া দুর্গাপুরের  মানুষের দাবি ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ওবাইদুর রহমান যুবলীগ করতেন শুনেছি কোন দিন তাকে দেখিনি।  এলাকার কোন উন্নয়নে তার কোন অবদান আছে কি সেটিও জানেনা।  হটাৎ ওবায়দুর রহমান   দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হয়েছেন এমন বিষয় যেন অনেকের নিকট অস্পষ্ট।  দুর্গাপুর উপজেলার শাহাদাৎ হোসেন জানান আসলে সময়ের কোকিল হিসাবে অনেকেই এসেছেন তাদের স্বার্থ আছে বলেই অনেকেই তাদের পেছনে ছুটছেন। কিন্তু প্রকৃত দল প্রেমি দেশ প্রেমি এমন মানুষ আমরা নির্বাচিত করব এই আসনে।

 তিনি নৌকা প্রতীকের  দারার বিষয় নিয়ে বলেন বিগত সময়ে আব্দুল ওয়াদুদ দারা সংসদ সদস্য থাকাকালিন সময়ে কখনো কারো ক্ষতি করতে দেখিনি। উলটো মনোনয়ন না পাওয়ার কারণে এক সময় তাকেই হয়রানি করতে চেয়েছিল অনেকেই । তিনি বলেন  আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ার পরেও কারো প্রতি কোন ক্ষোভ প্রকাশ করতে দেখিনি এছাড়া তিনি কয়েকটি উল্লেখ যোগ্য উন্নয়ন করেছেন যা দৃশ্যমান ।

পুঠিয়ার একজন অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক স্বতন্ত্র প্রার্থী ওবায়দুরের বিষয়ে বলেন কিছু দিন পুর্বে শুনেছি তার একটি অসামাজিক ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে আমি নিজেও দেখেছি সেই ছবি। তিনি বলেন এমন বিতর্কিত মানুষ গুলো যদি সংসদ সদস্য নির্বাচিত হন তাহলে আমরা তো জাতির নিকট লজ্জিত হব। মানুষের পাশে থাকা কর্মী বান্ধব মানুষকে  তিনি এই আসনে সংসদ সদস্য হিসাবে জয়ী দেখার আশা ব্যক্ত করেন। ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী ওবাইদুর রহমানের নিকট ভোটের বিষিয়ে জানতে চেয়ে ফোন করলে তিনি ফোন রিসিভ করেনাই।নৌকা প্রতিকের প্রার্থী রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা বলেন কোন যড়যন্ত্র নৌকার বিজয় ঠেকায় রাখতে পারবেনা জয়ের বিষয়ে তিনি শতভাগ আশা ব্যক্ত করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button