বাঘারাজশাহী সংবাদ

পদ্মার চরে প্রকাশ্যে যুবককে গুলি করে হত্যা

বাঘা প্রতিনিধিঃ

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চকরাজাপুর ইউনিয়নের চৌমাদিয়া গ্রামের ইব্রাহিম হোসেন (২৮)।রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মা নদীর ওপারে চরাঞ্চলে প্রকাশ্যে গুলি করে ইব্রাহিম হোসেন নামে এক যুবককে হত্যা করা হয়েছে।

নিহত ব্যক্তি চৌবাড়িয়া গ্রামের হাজি দেওয়ানের ছেলে।ওই গ্রামে প্রায় এক মাস ধরে দুইপক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এর জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটল। এর আগে গত ২৮ ফেব্রুয়ারি দুইপক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়েছিলেন। সেদিন চারজন গুলিবিদ্ধ হয়েছিল। ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছিল আরও চারজন।

পুলিশ জানিয়েছে, চৌমাদিয়া গ্রামের সেলিম দর্জি ও দিদার বেপারীর জমি আছে পার্শ্ববর্তী কুষ্টিয়ার দৌলতপুর থানা এলাকার মধ্যে। একমাস আগে সেলিম আগুন দিয়ে কলাবাগানের ভেতরে থাকা ঘাস পুড়িয়ে ধ্বংস করছিলেন। তখন দিদারের গমক্ষেতে আগুন ধরে যায়। এই বিষয়টি নিয়েই টানা কয়েকদিন উত্তেজনার পর ২৮ ফেব্রুয়ারি সংঘর্ষের ঘটনা ঘটে। এর জের ধরে বুধবার রাতে খুন হলেন ইব্রাহিম হোসেন।বাঘা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল বারী সংবাদ চলমানকে জানান, রাতে চৌমাদিয়া বাজারে মোশাররফ হোসেন নামে এক ব্যক্তির সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ইব্রাহিম হোসেন।

এ সময় প্রতিপক্ষের লোকজন অতর্কিত তাদের ওপর হামলা চালায়। এ সময় ইব্রাহিমকে গুলি করা হয়। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপানো হয়। খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) স্থানীয় সীমান্ত ফাঁড়ির সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা মোশাররফকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে যান।আর গুরুতর আহত ইব্রাহিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে চৌমাদিয়ায় পুলিশ পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button