রাজশাহী সংবাদ

ইয়াবাসহ হাতে-নাতে এক যুবককে ধরিয়ে দেওয়ার অভিযোগে, অন্তত দশজনের উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ 

অসাধু মাদক ব্যবসায়ী রাজশাহীতে ইয়াবাসহ হাতে-নাতে এক যুবককে ধরিয়ে দেওয়ার অভিযোগে একই পরিবারের চারজনসহ অন্তত দশজনের উপর হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নগরীর নওদাপাড়ার বাগানপাড়া এলাকায় আটক হওয়া ওই যুবকের পরিবারের লোকেরা এই হামলা চালায় বলে জানা গেছে।পুলিশ জানায়, আটক হওয়া আকাশ একজন মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে ৪৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আকাশকে সহযোগিতা করার অভিযোগে কালাম নামের আরেকজনকে ওই সময় আটক করা হয়। তাদের দু’জনকেই মাদক আইনে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় নওদাপাড়ার বাগানপাড়া এলাকায় সাদা পোশাকে মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব। এ সময় নগরীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম এলাকার আকাশ নামের এক যুবককে ৪৯০ পিস ইয়াবাসহ হাতে-নাতে আটক করে র‌্যাব। সাদা পোশাকে থাকায় এ সময় আকাশ ও তার ভাই কালাম র‌্যাবের সঙ্গে বাক-বিতণ্ডে জড়িয়ে পড়ে। পরে র‌্যাব তাদের দু’জনকে আটক করে নিয়ে যায়। পরে তাদের মাদক আইনে গ্রেপ্তার দেখানো হয়।

এরই প্রেক্ষিতে ওইদিন রাতে ভুক্তভোগীদের উপর আকাশকে ধরিয়ে দেওয়ার অভিযোগ এনে হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা স্থানীয় মো. বেলালের বাড়ির গেইট ভাঙচুর করে। এ সময় বেলাল, তার স্ত্রী পুতুল, ছেলে তামজীদ, তামজীদের খালু জিল্লুর রহমান, স্থানীয় আসগর, আলমসহ অন্তত দশজনকে মারধর করে তারা। খবর পেয়ে পুলিশ আসলে হামলাকারীরা পালিয়ে যায়।ভুক্তভোগী জিল্লুর রহমান জানায়, বাগানপাড়া এলাকার বেল্লাল ওরফে বুজু, তার ছেলে হেলাল ও শাহীন, সেলিম রেজার ছেলে রাকিব, মৃত ফজর ফকিরের ছেলে ফারুক, কালাম মৃধার ছেলে রায়হান, জাহাঙ্গীর মৃধার ছেলে ইউসুফ, রায়হান এই হামলা চালায়।

তারা সবাই বাগানপাড়া এলাকারই বাসিন্দা এবং আকাশ ও কালামের আত্মীয়।জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ওসি সাইফুল ইসলাম সরকার বলেন, আকাশকে ধরিয়ে দেওয়াতে সহযোগিতা করেছে এমন অভিযোগে ভুক্তভোগীদের উপর হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। আকাশ ও কালামকে মাদক আইনে গ্রেপ্তার করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button