রাজনীতি

অবৈধ ক্ষমতায় যেতে চায় বিএনপি, হানিফ

সংবাদ চলমান ডেস্কঃ

এক অবৈধ পন্থায় সৃষ্ট বিএনপি অবৈধভাবেই ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সোমবার (২৩ মে) সকালে রাজধানীর শাহবাগস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমইউ) ডা. মিল্টন হলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিএসএমইউ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশবিরোধী রাজনৈতিক অপশক্তি। বিএনপির সৃষ্টি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার আশীর্বাদে। উন্নয়ন নয়, ধ্বংসাত্মক কর্মকাণ্ডই তাদের প্রধান কাজ। তারা তাদের আদর্শ থেকে বের হয়নি। এর ফলে এখনো তারা (বিএনপি) দেশের স্বার্থবিরোধী কাজ করছে।

বিএনপিসহ সব বিরোধী দলের প্রতি আহ্বান জানিয়ে হানিফ বলেন, আপনারা যদি মনে করেন সরকার ভালো কাজ করেনি, আগামী নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসুন। জনগণ যদি আপনাদের চায় তাহলে আপনারাই ক্ষমতায় আসবেন। আর যদি জনগণ মনে করে এই সরকারের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, সামনে আরো হবে, তাহলে জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকেই ক্ষমতায় আনবে।

দেশের সার্বিক উন্নয়ন অগ্রগতি বাধাগ্রস্ত না করতে সবার প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের মানুষ সেক্যুলারিজমে বিশ্বাসী। বাংলাদেশের মানুষ ধর্মান্ধ নয়। যাদের আদর্শ পাকিস্তান তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে দেখতে চায়। তারাই দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. এ কে এম মোশাররাফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. মাসুদা বেগম, নার্সিং ও মেডিকেল টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ বক্তব্য রাখেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button