বিনোদন

বন্যার্তদের জন্য ১০ ট্রাক খাবার পাঠাচ্ছেন ডিপজল

বিনোদন ডেস্কঃ

ভয়াবহ বন্যায় ভাসছে সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা।পানিবন্দি হয়ে দুর্বিষহ দিন পার করছেন লাখ লাখ মানুষ। বাসস্থান ত্যাগ করে আশ্রয়কেন্দ্রে উঠেছেন হাজারো মানুষ । অনেকে আবার সেই সুযোগও পাননি।

প্রতিকূল এই পরিস্থিতিতে খাবারের সংকটে আছেন সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষগুলো। বিভিন্ন সংস্থা ও সরকারি উদ্যোগে খাবার সরবরাহ করা হচ্ছে। দেশের অনেক তারকারাও নিয়েছেন এই সহযোগিতার উদ্যোগ।

এবার সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষগুলোকে সহযোগিতা করার ঘোষণা দিলেন প্রভাবশালী খল অভিনেতা ডিপজল। তিনি জানালেন, আগামী এক-দুই সপ্তাহের মধ্যে তিনি ১০ ট্রাক খাবার পাঠাবেন।

ফেসবুক লাইভে এসে ডিপজল বলেন, আমি শারীরিকভাবে ফিট না। তাই যেতে পারছি না। তবে সেখানে খাবার পাঠানোর ব্যবস্থা করছি। সপ্তাহে ২-৩ ট্রাক করে খাবার পাঠাবো।

সামর্থ্যবান অন্যদের প্রতিও আহ্বান জানিয়েছেন ডিপজল। শিশুদের জন্য বেশি বেশি খাবার পাঠানোর কথা বলেছেন তিনি। কেননা বয়স্করা কম খাবার কিংবা না খেয়েও বেশিক্ষণ থাকতে পারেন। কিন্তু শিশুদের পক্ষে না খেয়ে থাকা অনেক কঠিন হবে, আর বেশি সময় ধরে শিশুরা না খেয়ে থাকলে অসুস্থ হয়ে পড়বে।

ডিপজল আরও বলেন, বন্যাদুর্গত এলাকায় খাবার সংরক্ষণ করা কঠিন। আবার রান্না করার মতো খাবারও পাঠানো সম্ভব নয়। আগুন জ্বালানো যাবে না। তাই সব ভেবে-চিন্তে প্রতি সপ্তাহে দুই ট্রাক করে খাবার পাঠাবো।

প্রসঙ্গত, এর আগে দেশসেরা তারকা শাকিব খান যুক্তরাষ্ট্র থেকে সহযোগিতার ঘোষণা দেন। এ ছাড়া চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, অনন্ত জলিলসহ আরও অনেকেই সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষগুলোর পাশে রয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button