বিনোদন

এবার বিচারকের আসনে মেহজাবিন

সংবাদ চলমান ডেস্কঃ

বিচারকের আসনে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে। তবে কোনো নিম্ন আদালত কিংবা উচ্চ আদালতের বিচারক হিসাবে নয়। মেহজাবিনকে দেখা যাবে একটি নাচের প্রতিযোগিতার বিচারক হিসাবে। প্রতিযোগিতার নাম ‘দি ড্যান্সিং কিং’।

‘হতাশা নয় আনন্দে নাচো’-এ স্লোগান নিয়ে শুরু হতে যাচ্ছে নাচের প্রতিযোগিতা ‘দি ড্যান্সিং কিং’। হতাশা দূর করা এবং নৃত্যশিল্পীদের নৃত্যচর্চায় অব্যাহত রাখার জন্য সোহাগ ডান্স গ্রুপ ব্যতিক্রমী এ আয়োজন শুরু করতে যাচ্ছে।

নাদিয়া আহমেদ, ইভান শাহরিয়ার সোহাগ, বিজরী বরকতুল্লাহ ও মেহজাবিন

এ প্রতিযগিতায় মেহজাবিন ছাড়াও বিচারক হিসেবে আরো থাকছেন বিজরী বরকতুল্লাহ, ইভান শাহারিয়ার সোহাগ এবং নাদিয়া আহমেদ। প্রতিযোগিতায় নাচের বিষয় হচ্ছে লোকনৃত্য, সৃজনশীল নৃত্য, মর্ডান বা ওয়েস্টার্ন, ফিউশন বা কনটেম্পোরারি।

জানা গেছে, সেরা ৩০ জনের পূর্ব মুহূর্ত পর্যন্ত বিচারকবৃন্দ একসঙ্গে অথবা আলাদাভাবে বাছাই করবেন। প্রতিটি বিভাগের সেরা ৩০ জনের মধ্যে বিচার কাজ বিচারকবৃন্দ একসঙ্গে করবেন। এ প্রতিযোগিতা তিনটি বিভাগে ভাগ করা হয়েছে। ‘ক’ বিভাগ (বয়সসীমা ৪-১০), ‘খ’ বিভাগ (বয়সসীমা ১১-১৬) এবং ‘গ’ বিভাগ (বয়সসীমা ১৭-৩০)।

এ বিষয়ে আরো জানা গেছে, নাচের এ প্রতিযোগিতায় ছেলে এবং মেয়ে সবাই অংশ নিতে পারবে। তিন বিভাগ থেকেই আলাদা করে ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারী বাছাই করা হবে। প্রতিটি বিভাগের ১ম স্থান অধিকারী পাবে একটি সোনার মুকুট, ২য় স্থান অধিকারী পাবে একটি রুপার মুকুট এবং ৩য় স্থান অধিকারী পাবে একটি ব্রোঞ্জের মুকুট বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button