পাবনা

বাড়িতে একা পেয়ে ভাতিজিকে গণধর্ষণ,চাচাসহ আটক ২

পাবনা প্রতিনিধিঃ

পাবনায় ফাঁকা বাড়িতে একা পেয়ে দশম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সম্পর্কীয় এক চাচা সহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করেছেন। 

৫ এপ্রিল মঙ্গলবার ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে একই দিন অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করে।

এর আগে গত ২৮ মার্চ রাতে সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউপির নওয়াগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভুক্তভোগী ওই ছাত্রীর বাবার চিকিৎসার জন্য তার পরিবারের লোকজন ঢাকায় ছিলেন। এ সুযোগে মেয়েটিকে বাড়িতে একা পেয়ে তার এক সম্পর্কীয় চাচা জিয়া সরদার তার সহযোগীসহ মেয়েটির ওপর পাশবিক নির্যাতন চালান।

গ্রেফতারকৃত, জিয়া সরদার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউপির নওয়াগ্রাম এলাকার ইসমাইল সরদারের ছেলে এবং ওয়াজেদ আলী শেখ একই ইউপির মোহনপুর গ্রামের আমদ আলী শেখের ছেলে।

এই বিষয়ে জানতে চাইলে, সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ভুক্তভোগী স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী। তার বাবা অনেক দরিদ্র ও কিডনির জটিল রোগে আক্রান্ত। স্থানীয় এক সমাজসেবকের অর্থে তার চিকিৎসা চলে। গত ২৮ মার্চ তার বাবার চিকিৎসার জন্য পরিবারের লোকজন ঢাকায় অবস্থান করেন। তার বাড়ির পাশের লোকজন বিষয়টি জানতেন। এরই মধ্যে চাচা সম্পর্কের এক ব্যক্তি তার এক সহযোগীসহ ভুক্তভোগী ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ করেন। ভুক্তভোগী ছাত্রীকে মঙ্গলবার হাসপাতালে শারীরিক পরীক্ষা করানো হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃতদের পাবনা আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button