পাবনাসংবাদ সারাদেশ

চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু

পাবনা প্রতিনিধিঃ

ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার পথে চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ওই শিক্ষার্থীর নাম মাহাবুব আদর। সে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাসুদুর রহমান এবং ওই শিক্ষার্থীর চাচা ফরহাদ হোসেন। জানা যায়, সকালে পাবনার জেলার পাকশি সেতুতে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত মাহাবুব আদর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন । তিনি বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের ১০০৬ নাম্বার কক্ষে থাকতেন।

নিহত (ঢাবি) শিক্ষার্থী মাহাবুব আদরের চাচা ফরহাদ বলেন,মাহাবুব কুষ্টিয়া ঘুরতে গিয়েছিল। ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার সময় পাবনার পাকশি সেতুর ওখানে জানালা দিয়ে মাথা বের করছিল। তখন সেতুর রেলিং (লোহা) এর সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা গেছে।ঘটনাস্থলে তার পরিবারের সদস্যরা গেছে। সন্ধ্যার দিকে তার লাশ নিয়ে আসবে।

এ বিষয়ে জানতে চাইলে, হাজী মুহম্মদ মুহসীন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাসুদুর রহমান বলেন, তার বন্ধুদের মাধ্যমে আমি এ বিষয়ে জেনেছি। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ সংশ্লিষ্ট সবাইকে জানানো হয়েছে। আমি ওর বন্ধুদের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগাযোগ করছি। আমরা মুহসীন হল পরিবার এ ঘটনায় খুবই মর্মাহত।

মাহাবুবের এরকম হঠাৎ চলে যাওয়ায় ভেঙে পড়েছেন তার সহপাঠীরা। তার হলের রুমমেট মো. রাহাত শিকদার বলেন, মাহাবুব খুবই ভালো একজন ছেলে ছিল। সে খুবই মিশুক, হাসিখুশি ও প্রাণবন্ত থাকত। তার এই অকাল মৃত্যু মেনে নেওয়া খুবই কষ্টকর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button